রাজশাহীতে কৃষকদের পোলট্রি ও মাছের খাবার বিতরণ সিটি ব্যাংকের

সিটি ব্যাংক সম্প্রতি কর্পোরেট সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে রাজশাহীতে প্রান্তিক কৃষকদের মাঝে পোলট্রি ও মাছের খাবার বিতরণ করেছে। ব্যাংকটির নিজস্ব উদ্যোগে আঞ্চলিক এনজিও হেইফার ইন্টারন্যাশনাল বাংলাদেশের সহযোগিতায় রাজশাহীর পবা উপজেলায় ১ হাজার ৫০০জন প্রান্তিক কৃষকের মাঝে চার ধরনের ৬০০ টন পোলট্রি এবং মাছের খাবার বিতরণ করা হয়।

হেইফার ইন্টারন্যাশনাল বাংলাদেশের আঞ্চলিক পরিচালক নুরুন নাহার অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন। অনুষ্ঠানে আরও বক্তব্য দেন সিটি ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক শেখ মোহাম্মদ মারুফ ও মোহাম্মদ মাহবুবুর রহমান। এ সময় সিটি ব্যাংকের হেড অব কমার্শিয়াল ব্যাংকিং মোহাম্মদ মাহমুদ গণি, কান্ট্রি বিজনেস ম্যানেজার আশানুর রহমান ও হেড অব ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন শাহরিয়ার জামিল খানসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

সিটি ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক শেখ মোহাম্মদ মারুফ বলেন, কৃষির উন্নয়নে গবেষণার জন্য সিটি ব্যাংক বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে অনুদান দিয়েছে। এখন পোলট্রি ও মাছের খাবার বিতরণ অনুষ্ঠানের মাধ্যমে সরাসরি প্রান্তিক কৃষকদের পাশে দাঁড়িয়েছে। আগামীতেও আমাদের ব্যাংক কৃষকদের সার্বিক উন্নয়নের জন্যে সহায়তার হাত বাড়িয়ে দেবে। (বাসস)