রাষ্ট্রপতি আবদুল হামিদ চিরকাল বিজয়ী বীর : ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী

ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার বলেছেন, রাষ্ট্রপতি মো: আবদুল হামিদ চিরকাল বিজয়ী বীর। ‘আবদুল হামিদ অনুকরণীয় একটি আদর্শ’ এ কথা উল্লেখ করে তিনি বলেন, উত্তরে গারো পাহাড়ের পাদদেশ থেকে ভৈরব পর্যন্ত আড়াই হাজার বর্গ কিলোমিটারের বিস্তীর্ণ অঞ্চলের হাওরবাসীসহ সারা বাংলাদেশের গর্বের মানুুষও তিনি (রাষ্ট্রপতি)।

মন্ত্রী বলেন, মানুষকে ভালবাসলে মানুষ ভালবাসা ফিরিয়ে দিতে কখনো ভুল করে না, রাষ্ট্রপতি মো: আবদুল হামিদ তার জীবন্ত দৃষ্টান্ত।

মোস্তাফা জব্বার রোববার রাতে কাকরাইলস্থ আইডিইবি ভবনের মুক্তিযুদ্ধ স্মৃতি মিলনায়তনে অষ্টগ্রাম ইটনা মিঠামইন উপজেলা উন্নয়ন ও কল্যাণ সমিতি’র উদ্যোগে আয়োজিত বাংলাদেশের রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদের ৮০তম জন্মদিন উপলক্ষে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

এ উপলক্ষ্যে অনুষ্ঠান মঞ্চ থেকে ভিডিও কলে আবদুল হামিদকে জন্মদিনের শুভেচ্ছা জানান টেলিযোগাযোগ মন্ত্রী। তিনি তাঁর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

এর জবাবে রাষ্ট্রপতি অনুষ্ঠানে উপস্থিত দর্শক- শ্রোতাসহ সকলকে নববর্ষেও শুভেচ্ছা জানান এবং নতুন বছর সকলের সুন্দরভাবে কাটুক এ প্রত্যয় ব্যক্ত করেন।

অনুষ্ঠানে আপিল বিভাগের বিচারপতি,বীর মুক্তিযোদ্ধা মো. নুররুজ্জামান, সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক, বিশিষ্ট সমাজসেবক মো. আনোয়ার হোসেন, আব্দুল হক সরকারি কলেজের অধ্যক্ষ, বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল হক, ডিএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার ও বৃহত্তর ময়মনসিংহ সমিতির মহাসচিব মোহাম্মদ হারুন-অর রশীদ প্রমুখ উপস্থিত ছিলেন। খবর-বাসস

আজকের বাজার/আখনূর রহমান