রিক কৃর্তক ডিজিটাল উদ্ভাবনী মেলা অনুষ্ঠিত

রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার (রিক) এর পক্ষ থেকে শুভেচ্ছা জানবেন। শ্রীনগর উপজেলা প্রশাসনের আয়োজনে “ডিজিটাল উদ্ভাবনী মেলা-২০২২” আয়োজন করা হয়।উক্ত মেলাতে উপজেলার সকল অধিদপ্তর স্বতস্ফুর্ত ভাবে অংশগ্রহণ করেন এবং
অত্র উপজেলার সকল এনজিও এর পক্ষ থেকে রিক-এসইপি তাদের উদ্যোক্তাদের পরিবেশবান্ধব পদ্ধতিতে, আধুনিক প্রযুক্তি ব্যবহার করে উৎপাদিত সকল দুগ্ধজাত পণ্য প্রদর্শনীসহ অংশগ্রহণ করেন।
উক্ত মেলার সকল স্টল প্রদিক্ষণ করেন প্রধান অতিথি জনাব, কামরুল ইসলাম খান, সহকারী জেলা প্রশাসক, মুন্সিগঞ্জ।

বিশেষ অতিথি জনাব,মোহাম্মদ হোসেন পাটোয়ারী ,উপজেলা নির্বাহী কর্মকর্তা, শ্রীনগর,মুন্সিগঞ্জ।
সহকারী কমিশনার (ভূমি), উপজেলা কৃষি কর্মকর্তা, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা, সহকারী প্রকল্প পরিচালক এবং সমাজ সেবা কর্মকর্তা, শ্রীনগর,মুন্সিগঞ্জ।

পরিদর্শন শেষে সকল অতিথিবৃন্দ রিক-এসইপি এর সকল কর্মকাণ্ডকে সাধুবাদ জানান এবং উদ্যাক্তাদের সকল উদ্যোগকে ভূয়সী প্রশংসা করেন।
বাস্তবায়নাধীন সাসটেইনেবল এন্টারপ্রাইজ প্রজেক্ট এর ডেইরী প্রোডাক্ট প্রজেক্ট উপ-প্রকল্পটির প্রতিপাদ্য বিষয় ছিল “উত্তম পদ্ধতি অনুসরণের মাধ্যমে দুগ্ধ ও দুগ্ধজাত পণ্য উৎপাদন,প্রক্রিয়াকরণ ও বাজারজাতকরণে ত্বরান্বিতকরণ”
উল্লেখ্য থাকে যে উক্ত উপ-প্রকল্পটি বিশ্ব ব্যাংক এর অর্থায়নে এবং পিকেএসএফ এর সার্বিক সহোযগীতায় রিক অত্যান্ত সফলতার সাথে পরিচালিত করে আসছে।