রোমাঞ্চকর ম্যাচটিতে ড্র করল ম্যানচেস্টার ইউনাইটেড

শেফিল্ড ইউনাইটেডের মাঠে দুই গোলে পিছিয়ে থাকা ম্যানচেস্টার ইউনাইটেডকে চোখ রাঙাচ্ছিল পরাজয়। সেখান থেকে দারুণভাবে ঘুরে দাঁড়িয়ে সাত মিনিটের মধ্যে তিন গোল করে উল্টো জয়ের সম্ভাবনা জাগিয়েছিল তারা। তবে ক্ষণে ক্ষণে রঙ বদলানোর ম্যাচে শেষ পর্যন্ত জেতেনি কেউই। প্রিমিয়ার লিগে ছয় গোলের রোমাঞ্চকর ম্যাচটি ৩-৩ গোলে ড্র হয়েছে।

প্রতিপক্ষের মাঠে রোববার রাতে ম্যাচের ১৯ মিনিটে পিছিয়ে পড়েছিল ম্যানচেস্টার ইউনাইটেড। গোল করে স্বাগতিকদের এগিয়ে দেন জন ফ্লেক। প্রথমার্ধে গোল হয়েছে এই একটিই।

বিরতির পর ৫২ মিনিটে মওসেটের গোলে ব্যবধান দ্বিগুণ করে ফেলে শেফিল্ড ইউনাইটেড। এরপরই ম্যানচেস্টার ইউনাইটেডের ঘুরে দাঁড়ানোর গল্প।

৭২ মিনিটে ব্যবধান কমান ব্রান্ডন উলিয়ামস। ৭৭ মিনিটে অতিথিদের সমতায় ফেরান বদলি হিসেবে নামা ম্যাসন গ্রিনউড। এক মিনিট পর মার্কাস রাশফোর্ডের গোলে এগিয়ে যায় ‘রেড ডেভিল’রা।

রাশফোর্ডের গোলটাকে তখন জয়সূচকই মনে হচ্ছিল। কিন্তু নাটকীয়তা যে তখনো শেষ হয়নি! নির্ধারিত সময়ের শেষ মিনিটে অলিভার ম্যাকবার্নির গোলে অতিথিদের জিততে দেয়নি শেফিল্ড ইউনাইটেড।

১৩ ম্যাচে চার জয় ও ছয় ড্রয়ে ১৮ পয়েন্ট নিয়ে ছয় নম্বরে উঠেছে শেফিল্ড ইউনাইটেড। তাদের চেয়ে ১ পয়েন্ট কম নিয়ে নয়ে আছে ম্যানচেস্টার ইউনাইটেড। ৩৭ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে লিভারপুল।

আজকের বাজার/আরিফ