লংগদুতে অগ্নিকান্ডে ২৫ টি দোকান ও ৫টি বসত ঘর ভস্মীভূত

জেলার  লংগদু উপজেলায় অগ্নিকান্ডে  বাইট্টা পাড়া বাজারের গত রাত সাড়ে তিনটার দিকে  অগ্নিকান্ডে  ২০টি দোকান ও ৫টি বসতঘর  ভস্মীভ’ত হয়েছে। ।
অগ্নিকান্ডের খবর পেয়ে  লংগদু সেনাজোন, লংগদু ফায়ার সার্ভিস কর্তৃপক্ষ, আনসার সদস্যগণসহ স্থানীয়দের সহায়তায় প্রায় আড়াই ঘন্টার চেষ্ঠায় আগুন নিয়ন্ত্রণে আসে।
এ বিষয়ে লংগদু উপজেলা ফায়ার সার্ভিসের টিম লিডার মো: সেলিম বাসসকে জানান, বাইট্টা পাড়া অগ্নিকান্ডের খবর পেয়ে আমরা দ্রুত এসে স্থানীয় বাসিন্দা, সেনাবাহিনী, আনসার,পুলিশের সহায়তায় আগুন নিভাতে সক্ষম হই। শর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত বলে জানান তিনি।
উপজেলার বাইট্টা পাড়া ব্যবসায়ী সমিতির সভাপতি মোঃ সোহরাব হোসেন বাংলাদেশ সংবাদ সংস্থাকে (বাসস) জানান, সোমবার রাত আনুমানিক সাড়ে ৩টার দিকে স্থানীয় একটি দোকান থেকে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হয়। অগ্নিকান্ডে ২০টি দোকানসহ ৫টি ঘর সম্পূর্ণভাবে পুড়ে গেছে বলে জানান তিনি।
উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: বারেক সরকার বাসসকে জানান, অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের তালিকা করা হযেছে এবং ক্ষতিগ্রস্ত’দের সহায়তা করা হবে বলে জানান তিনি।
এছাড়া উপজেলা সেনাজোনের জোন অধিনায়ক লে: কর্ণেল হিমেল মিয়া, মেজর আশফিকুর রহমান  স্থানীয় জনপ্রতিনিধি, পুলিশসহ  উর্ধতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।