‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ হলেন মিম মানতাশা

‘লাক্স-চ্যানেল আই সুপারস্টারে’ এবারের আয়োজনেসেরা হয়েছেন মিম মানতাশা। ১০ হাজারেরও বেশি প্রতিযোগীকে পেছনে ফেলে সেরার মুকুট অর্জন করেছেন মিম। তাকে বিজয়ীর মুকুট পরিয়ে দেন অন্য আসরের বিজয়ী বিদ্যা সিনহা মিম।

শুক্রবার (১১ মে) সন্ধ্যায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ওই আসরের চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হয়। চূড়ান্ত পর্বে ছিলেন পাঁচজন। বিচারক ও দর্শকের ভোটে মিম মানতাশার মাথায় উঠলো শ্রেষ্ঠত্বের মুকুট।

এই আসরের প্রথম রানার আপ হয়েছেন সারওয়াত আজাদ বৃষ্টি, দ্বিতীয় রানার আপ হয়েছেন সামিয়া অথৈ। সেরা পাঁচজনের অন্য দুইজন হলেন ইশরাত জাহিন এবং নাবিলা আফরোজ।

বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর। পুরস্কার হিসেবে বিজয়ী মিম পেয়েছেন পাঁচ লাখ টাকা ও একটি গাড়ি।

এছাড়া তিনি ইমপ্রেস টেলিফিল্ম ও চ্যানেল আইয়ের বিভিন্ন নাটক, সিনেমা ও টেলিছবিতে অভিনয়ের সুযোগ পাবেন। রানার আপ বৃষ্টি পেয়েছেন চার লাখ টাকা এবং অথৈ পেয়েছেন তিন লাখ টাকা।

পুরো আসরে বিচারক হিসেবে ছিলেন মডেল, অভিনেত্রী ও নৃত্যশিল্পী সাদিয়া ইসলাম মৌ, অভিনেতা আরিফিন শুভ এবং গায়ক ও অভিনেতা তাহসান খান। তবে চূড়ান্ত পর্বে বিশেষ বিচারক হিসেবে ছিলেন নাট্যব্যক্তিত্ব আলী যাকের, সংস্কৃতিমন্ত্রী ও নাট্যব্যক্তিত্ব আসাদুজ্জামান নূর এবং অভিনেত্রী রুমানা রশিদ ঈশিতা।

রাসেল/