লেনদেনের শীর্ষে ব্র্যাক ব্যাংক

সপ্তাহের দ্বিতীয় কার্যদিবস সোমবার ডিএসইতে লেনদেন হওয়া প্রতিষ্ঠানগুলোর মধ্যে সর্বোচ্চ লেনদেন হয়ে শীর্ষে উঠে এসেছে ব্র্যাক ব্যাংক লিমিটেড।

ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

দিনশেষে, ব্র্যাক ব্যাংক লিমিটেডের লেনদেন ছাড়িয়েছে ২৫কোটি ৫৯ লাখ টাকা। আর লেনদেন হয় মোট ৩৩ লাখ ৫৯ হাজার ৬২০ টি শেয়ার।
লেনদেনের শীর্ষে উঠে আসা প্রতিষ্ঠানগুলোর মধ্যে দ্বিতীয় স্থানে রয়েছে অলিম্পিক ইন্ডাস্ট্রিজ লিমিটেড । আজ লেনদেন ছাড়ায় ২২ কোটি ৩৩ লাখ টাকা। আর মোট লেনদেন হয় ৯ লাখ ১২ হাজার ৮২৪ টি শেয়ার।
এই তালিকায় তৃতীয় অবস্থানে রয়েছে বিবিএস ক্যাবলস লিমিটেডের আজ লেনদেন ছাড়ায় ২১ কোটি ৯৮ লাখ টাকা। মোট লেনদেন হয় ২০ লাখ ২৬ হাজার ৫০ টি শেয়ার।

এছাড়া টপ ট্রেড বা লেনদেনের শীর্ষে থাকা অন্যান্য প্রতিষ্ঠানগুলো হচ্ছে : সিঙ্গার বাংলাদেশ লিমিটেড, বাংলাদেশ এক্সপোর্ট ইম্পোর্ট কোম্পানি লিমিটেড, আলিফ ম্যানুফেকচারিং কোম্পানি লিমিটেড, ড্রাগন সোয়টার এন্ড স্পিনিং লিমিটেড, গ্রামীনফোন লিমিটেড, বাংলাদেশ থাই অ্যালুমিনিয়াম লিমিটেড, প্যারামাউন্ট টেক্সটাইল লিমিটেড, বিডিকম অনলাইন লিমিটেড, খুলনা পাওয়ার কোম্পানি লিমিটেড (কেপিসিএল), জেএমআই সিরিঞ্জস ও মেডিকেল ডিভাইস লিমিটেড, শাশা ডেনিমস লিমিটেড, ভিএফএস থ্রেড ডাইং লিমিটেড, সিটি ব্যাংক লিমিটেড, সুহৃদ ইন্ডাস্ট্রিজ লিমিটেড, সিভিও পেট্রোকেমিক্যাল রিফাইনারি লিমিটেড, স্কয়ার ফার্মাসিউটিক্যালস লিমিটেড, বারাকা পাওয়ার লিমিটেড।

 

আজকের বাজার/মিথিলা