শিবপুরে ডাকাত দলের হাতে স্কুলছাত্রী খুন, মা-ভাই যখম

নরসিংদীর শিবপুর মুনসেফেচর গ্রামে ডাকাতি করার সময় ফাতেমা (১৭) নামের নবম শ্রেণীতে পড়ুয়া এক স্কুলছাত্রী খুন হয়েছে। একইসময়ে তার মা রাজিয়া (৫০) এবং ভাই রায়হাকে (১৫) ধারালো অস্ত্র দিয়ো কুপিয়ে যখম করা হয়।

রোববার (৭ অক্টোবর) দিবাগত রাত অনুমান ৩ ঘটিকার সময় এ হতাহতের ঘটনা ঘটে।

নিহতের বোন শাহিনুর জানান, রোববার দিবাগত রাত অনুমান ৩ ঘটিকার সময় ১০/১২ জন মুখোশ পরা ডাকাত আমাদের কেচি গেইট ও ভিতরের দরজা ভেঙ্গে প্রবেশ করে। আমি তখন চিৎকার করলে ডাকাত দল আমাকে বলে চিৎকার করলে মেরে ফেলব। আমি চুপ হয়ে যাই। আমার ছোট বোন কানের স্বর্ণে দুল খুলে খাটের নীচে ফেলে দেয়, তা ডাকাত দল দেখে ফেলে, পরে ডাকাতরা আমার মা, বোন ও ভাইকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে যখম করে। এতে ঘটনাস্থলে আমার ছোট বোন ফাতেমা ফ্লোরে পরে নিহত হয়, এবং আহত হয় মা রাজিয়া, ভাই রায়হান।

এই সময় ডাকাতরা আমার বাড়ি হতে এক ভরি স্বর্ণ এবং ৫টি সামসং মোবাইল সেইট অনুমান প্রায় এক লক্ষ টাকার মালাল নিয়ে পালিয়ে যায়, যোগ করেন শাহিনুর।

শাহিনুর বলেন, মুনসেফেচর আমার বাপের বাড়ি। আমার পিতা মৃত-শহিদুল গাজী গ্রাম মুনসেফেচর। তিনি মারা যাওয়ার পর একই গ্রামে বাড়ি করে আমার মা, ছোট ভাই, বোনদের নিয়ে বসবাস করে আসছি দীর্ঘ দিন। আমার শ্বশুর বাড়ি মাগুড়া। বর্তমানে স্বামী জর্দান কর্মরত আছে।

শিবপুর থানার পরিদর্শক (তদন্ত) মোমেনুল ইসলাম ঘটনার সত্যতা শিকার করে বলেন, নিহত ফাতেমার লাশ ময়না তদন্তের জন্য নরসিংদী সদর এবং আহত রাজিয়াকে গুরত্বর অবস্থায় ঢাকা মেডিক্যালে হাসপাতালে পেরণ করা হয়েছে। রায়হানকে প্রাথমিক চিকিৎসার পর শাহিনুরের বাড়িতে রাখা হয়েছে।

আজকের বাজার/এমএইচ