‘শিশুদের জন্য সুন্দর পৃথিবী’র ঈদপোশাক ও খাবার বিতরণ

স্বেচ্ছাসেবী সংগঠন ‘শিশুদের জন্য সুন্দর পৃথিবী’ রাজধানীর পুরানা পল্টনে সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে ঈদের পোশাক ও দুপুরের খাবার বিতরণ করেছে।

শুক্রবার ১৬ জুন দুপুরে পুরানা পল্টনের সিপিবি ভবনের প্রগতি মিলনায়তনে গুলিস্তান, পল্টন ও স্টেডিয়াম এলাকার শতাধিক সুবিধাবঞ্চিত শিশুর হাতে ঈদের পোশাক ও দুপুরের খাবার তুলে দেওয়া হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী। ঈদ উপলক্ষে নতুন পোশাক পেয়ে এ সময় খুশিতে আত্মহারা হয়ে ওঠে শিশুরা। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মাছরাঙা টেলিভিশনের মানবসম্পদ কর্মকর্তা মো. গোলাম মোস্তফা ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের কোষাধ্যক্ষ সেবিকা রানী মণ্ডল। অনুষ্ঠান সঞ্চলনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সবুজ।

আরও উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি জহিরুল ইসলাম, সহ-সভাপতি এবিএম সিদ্দিকী, যুগ্ম সাংগঠনিক সম্পাদক ইকবাল জাফর, সাংগঠনিক সম্পাদক তানভীর শিকদার, সহ-সাংগঠনিক সম্পাদক ফয়জুল ইসলাম, কোষাধ্যক্ষ মো. হুমায়ুন তালুকদার, দপ্তর সম্পাদক আবদুর রাজ্জাক, প্রচার সম্পাদক রবিউল ইসলাম, নির্বাহী কমিটির সদস্য আল আমিন সাবিলা, নাইমা সুলতানা এনিয়া, রায়হান রাশেদ, সাধারণ সদস্য নাজমুল হক মোল্লা, তায়েবা সুলতানা, সাইদুর রহমান শান্ত, অনন্যা ইসলাম, নাইমুর রহমান ইমন, রুদ্র ইসলাম প্রমুখ।

সংগঠনটির উদ্যোগে প্রতি মাসে একবার রাজধানীতে এ ধরনের অনুষ্ঠানের আয়োজন করা হয়। এটি ছিল দশম আয়োজন। অনুষ্ঠানটির মিডিয়া পার্টনার ছিল পরিবর্তনডটকম ও দৈনিক মানবকণ্ঠ।

আজকের বাজার: আরআর/ ১৬ জুন ২০১৭