শুভ জন্মদিন এইচ কে স্বাধীন

আজ ২ অক্টোবর। বাংলা চলচ্চিত্রের তরুণ অভিনেতা এইচ কে স্বাধীনের জন্মদিন। আজকের বাজার ও এবিটিভি’র পক্ষ থেকে তাকে শুভেচ্ছা। ১৯৯০ সালের এই দিনে বাগেরহাটের মহিসপুরা গ্রামে জন্মগ্রহণ করেন তিনি। বাবা মো: সাফায়েত হোসেন হাই স্কুলের প্রধান শিক্ষক ও মা হাসিনা বেগম গৃহিনী। ২ ভাই ও ২ বোনোর মধ্যে এইচ কে স্বাধীন দ্বিতীয়। ইঞ্জিনিয়ারিংয়ে পড়াশোনা করেও স্বপ্ন দেখেছেন অভিনয়ের। অনেকটা সফল হয়েছেন।

পরিচালক শাহ আলম মন্ডলের ‘আপন মানুষ’ চলচ্চিত্রের মাধ্যমে অভিনয় জগতে পদার্পণ ঘটে তার। এরপর কাজ করেছেন আকাশ আশ্চার্য্যর মায়াবিনী, সামীম আহম্মেদ রনির ধ্যাততেরিকিসহ বেশ কয়েকটি সিনেমায়। বর্তমানে রাহুল রওশান এর ‘জান রে’ ও ‘অসামাপ্ত প্রেমের গল্গ’ ছবির শ্যুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন। এছাড়াও সফিক হাসানের ‘বাহাদুরী’ ও বেলাল সানির ‘ডেঞ্জার জোন’সহ কয়েকটি চলচ্চিত্রে কাজ করার কথা রয়েছে। নিজের কাজ দিয়ে দর্শক হৃদয়ে বেঁচে থাকতে চান হাজার বছর। তরুণ এই অভিনেতার প্রতি রইল অসংখ্য শুভকামনা।

জন্মদিন উপলক্ষ্যে তিনি আজাকের বাজারকে বলেন, যে কোনো বিশেষ দিনই আনন্দের। তেব সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে যেভাবে সবাই শুভেচ্ছা জানিয়েছেন এতে আমি মুগ্ধ। সবার প্রতি আমার ভালোবাসা রইলো। তবে জন্মদিন উপলক্ষ্যে তেমন কোনো আয়োজন নেই।

আজকের বাজার: আরআর/ ০২ অক্টোবর ২০১৭