সাগর দত্ত হত্যা মামলা: প্রধান আসামি রনি গ্রেফতার

কুমিল্লায় চাঞ্চল্যকর কলেজছাত্র সাগর দত্ত হত্যা মামলার প্রধান আসামি রনিকে ঢাকা থেকে গ্রেফতার করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ। শুক্রবার দিবাগত রাতে ঢাকার কমলাপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গণমাধ্যম ও জনসংযোগ বিভাগে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) মো. ওবায়দুর রহমান জানান, আজ শনিবার সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে।

উল্লেখ, বুধবার সকাল সাড়ে ৮টায় কুমিল্লা শহরের একটি ছাত্রাবাসে সাগরকে গলাকেটে হত্যা করা হয় এবং একই ঘটনায় গুলিবিদ্ধ হয়ে মারাত্বক আহত হয় সজিব নামে আরেক ছাত্র। ঘটনাস্থল থেকে পুলিশ একটি পিস্তল ও ছুরি উদ্ধার করে।

কুমিল্লা মহানগরীর রেইসকোর্স এলাকার মফিজ উদ্দিন সড়কের তিনতলা এই বাড়িটির মালিক কিরণময় ভৌমিক আর হিরণময় ভৌমিক নামে দুই ভাই। তারা তিনতালায় থাকেন। বাড়ির নিচতলার ফ্ল্যাটে তিন রুমে ছয় ছাত্র মেস করে থাকতেন।

ঘটনার দিন কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার তানভির সালেহীন ইমন পরিবর্তন ডটকমকে জানিয়েছেন, ছাত্রাবাসের এক সদস্যের বোনের সঙ্গে অপর এক সদস্যের প্রেম সংক্রান্ত বিষয়ে মঙ্গলবার রাতে কথা কাটাকাটি হয় বলে জানতে পেরেছে পুলিশ। আর এ ঘটনার জের ধরেই খুনোখুনি হয়ে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

এস/