সাধারণ মানুষের সেবা করার আত্মতৃপ্তির তুলনা হয় না : তথ্য প্রতিমন্ত্রী

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান বলেছেন, সাধারণ মানুষকে বিনামূল্যে সেবা প্রদানে যে আত্মতৃপ্তি পাওয়া যায় তার তুলনা হয় না।
তিনি বলেন, “বঙ্গবন্ধুর আদর্শের একজন অনুসারী চিকিৎসক হয়েও দেশ সেবায় রাজনীতিতে নিয়োজিত হয়েছি। এরপরও ডাক্তার হিসেবে সব সময় সুযোগ খুঁজি মানব সেবায় কাজ করতে।”
প্রতিমন্ত্রী আজ সরিষাবাড়ি উপজেলায় নিজ বাড়িতে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদানকালে এসব কথা বলেন। এ সময় তিনি আগত সর্বস্তরের জনগণের বিভিন্ন সমস্যার কথা শোনেন এবং তা সমাধানে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করেন।
এ সময় এলাকাবাসী বলেন, ডা. মুরাদ এর মতো এমন মানবিক মানুষরাই বদলে দিতে পারে পিছিয়ে পরা মানুষের জীবন। এর আগে তিনি নিজ বাসভবনে জেলার নির্বাহী প্রকৌশলী ও কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেন।
বাদ-জুমা তার মরহুম পিতা বিশিষ্ট রাজনীতিবিদ, প্রখ্যাত আইনজীবী ও বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মতিয়র রহমান তালুকদার এবং সরিষাবাড়ি উপজেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা সদ্য প্রয়াত মোজাম্মেল হক তারা মাস্টারের কবর জিয়ারত করেন।
এরপর ঝিনাই নদীতে আবহমান বাঙালি জাতির ঐতিহ্য ও শতবর্ষের প্রাচীন সংস্কৃতির অন্যতম অনুষঙ্গ নৌকা বাইচ উপভোগ করেন এবং বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন প্রতিমন্ত্রী।