সাপ্তাহিক গেইনারের শীর্ষে ন্যাশনাল হাউজিং

ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) গেইনারের শীর্ষে উঠে এসেছে ন্যাশনাল হাউজিং ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেড। এ সময়ে কোম্পানিটির শেয়ার দর বেড়েছে ২৬ দশমিক ৬০ শতাংশ।

ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

আলোচ্য সপ্তাহে কোম্পানিটির প্রতিদিন গড়ে ১৫ কোটি ৬৫ লাখ টাকার শেয়ার লেনদেন হয়েছে। আর পুরো সপ্তাহে এই কোম্পানির ৭৮ কোটি ২৪ লাখ টাকার শেয়ার লেনদেন হয়েছে।

তালিকার দ্বিতীয় স্থানে রয়েছে রংপুর ডেইরি অ্যান্ড ফুড প্রোডাক্ট লিমিটেড। এ কোম্পানির শেয়ার দর বেড়েছে ২৩ দশমিক ৯৪ শতাংশ। আলোচ্য সপ্তাহে কোম্পানিটির প্রতিদিন গড়ে ৯ কোটি ৪৫ টাকার শেয়ার লেনদেন হয়েছে। আর পুরো সপ্তাহে লেনদেন হয়েছে ৪৭ কোটি ২৪ লাখ টাকার শেয়ার।

তালিকার তৃতীয় স্থানে থাকা প্রাইম টেক্সটাইল স্পিনিং মিলস লিমিটেডের শেয়ার দর বেড়েছে ২৩ দশমিক ৩৯ শতাংশ। আলোচ্য সপ্তাহে কোম্পানিটির প্রতিদিন গড়ে ১ কোটি ৬৬ লাখ টাকার শেয়ার লেনদেন হয়েছে। আর পুরো সপ্তাহে ৮ কোটি ৩১ লাখ টাকার শেয়ার লেনদেন হয়েছে।

তালিকায় থাকা অন্য কোম্পানিগুলো হচ্ছে- এইচ আর টেক্সটাইল, নাহী অ্যালুমিনিয়াম, নর্দার্ন জুট, তসরিফা, আইপিডিসি ফাইন্যান্স, সায়হাম টেক্সটাইল এবং ইবিএল ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড।