সিংড়ায় যুবকের মরদেহ উদ্ধার

নাটোরের সিংড়ায় এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (৪ জুলাই) সকাল ৯টার দিকে উপজেলার শেরকোল ইউনিয়নের জোড়মল্লিকা ব্রীজ এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহতের নাম রাসেল (১৮)। নিহত রাসেল একই গ্রামের উবেদ আলীর ছেলে।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকেলে বন্ধুদের সাথে ফুটবল খেলা শেষে সন্ধ্যায় গ্রামেরই চা স্টলে বসে আড্ডা দেয় রাসেল। পরে রাত ৯ টার দিকে রাসেলের মা তার মোবাইলে কল দেয়। কিন্তু কল রিসিভ করে কেউ কথা বলেনি। বিশ্বকাপ খেলা দেখে রাসেল বাড়ী ফিরে আসবে ভেবে তার পরিবারের কেউ আর খোঁজ করেনি।

আজ বুধবার সকালে রাসেলকে দেখতে না পেয়ে ও তার মোবাইল ফোন বন্ধ থাকায় আত্মীয়ের বাড়ীসহ বিভিন্ন জায়গায় খোঁজ করতে থাকে তার পরিবার।
এদিকে সকাল ৯টার দিকে একই গ্রামের জনৈক রাখাল গরু নিয়ে মাঠে যাওয়ার সময় জমির ড্রেনে রাসেলের মৃতদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়দের খবর দেয়।
পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

রাসেলের বাবা উবেদ আলী জানায়, রাতে রাসেলের ফোনে কয়েকবার ফোন দিলে অপরিচিত অন্য কেউ রিসিভ করলেও কথা বলেনি। এক পর্যায়ে ফোনের টাকা ও চার্জ শেষ হওয়ায় রাতে আর কথা বলা হয়নি। পরে সকালেও ছেলেকে না পেয়ে তার খোজ শুরু করি। আমি আমার ছেলের হত্যাকারীদের বিচার চাই।

শেরকোল ইউপি চেয়ারম্যান লুৎফুল হাবিব রুবেল ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আশা করি দ্রুত হত্যার রহস্য বেড়িয়ে আসবে।

সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে লাশটি উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। মরদেহের ময়না তদন্ত ও প্রয়োজনীয় তদন্তশেষে বিস্তারিত জানা যাবে।

আজকের বাজার/একেএ