সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

সিরাজগঞ্জে মঙ্গলবার পৃথক সড়ক দুর্ঘটনায় এক নারীসহ তিনজন নিহত ও ১৩ জন আহত হয়েছেন। নিহতরা হলেন- রায়গঞ্জ উপজেলার তিন নান্দিনা গ্রামের রজব আলীর স্ত্রী আম্বিয়া বেগম(৭০), বাসের হেলপার শুকুর আলী(৩৫)ও সলঙ্গা থানার এরান্দহ গ্রামের মৃত আব্দুস সামাদের ছেলে মোকাদ্দেস আলী(৪০)।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)আক্তারুজ্জামান জানান, সিরাজগঞ্জ থেকে বগুড়াগামী ঐশীনিশা পরিবহনের যাত্রীবাহী একটি বাস মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে বগুড়া-নগরবাড়ী মহাসড়কের ভুইঁয়াগাঁতী এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে সংঘর্ষে ঘটনাস্থলে বৃদ্ধা আম্বিয়া বেগম ও হেলপার নিহত হন। এসময় আরও ১৩ বাসযাত্রী আহত হন।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে তাদের উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করেন। এদিকে ঢাকা-উত্তরবঙ্গ মহাসড়কের সিরাজগঞ্জের সলঙ্গা থানার পাঁচলিয়া বাজার এলাকায় মঙ্গলবার সকালে রাস্তা পার হওয়ার সময় ঢাকাগামী একটি মাইক্রোবাসের চাপায় ঘটনাস্থলেই পথচারী মোকাদ্দেস আলী নিহত হন। তিনি হাটিকুমরুল গোলচত্বর এলাকায় নির্মাণ শ্রমিকের কাজ করতেন বলে ওসি জানান। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে।সূত্র-ইউএনবি

আজকের বাজার/আখনূর রহমান