সিরাজগঞ্জ-৬ আসনের এমপি স্বপন মারা গেছেন

সিরাজগঞ্জ-৬ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা হাসিবুর রহমান স্বপন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বৃহস্পতিবার ভোর ৪টার দিকে তুরস্কের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এমপির ব্যক্তিগত সহকারী শাহজাদপুর উপজেলা যুবলীগের আহ্বায়ক আশিকুর রহমান দিনার এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত ফেব্রুয়ারিতে তুরস্কের একটি হাসপাতালে এমপি স্বপনের কিডনি ট্রান্সপ্লান্ট করানো হয়। সফল অপারেশন শেষে সুস্থ হয়ে দেশে ফেরেন তিনি। এরপর গত ২৫ জুলাই করোনাভাইরাসে আক্রান্ত হন এমপি স্বপন। শারীরিক অবস্থার অবনতি হলে ২৯ আগস্ট তাকে আবারো তুরস্কে পাঠানো হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মারা যান হাসিবুর রহমান স্বপন। শুক্রবার তার লাশ দেশে আনা হবে। এরপর শাহজাদপুরে নিজ নির্বাচনী এলাকায় জানাজা শেষে দাফন করা হবে।

এছাড়া শাহজাদপুরের সাবেক এমপি চয়ন ইসলাম এক ফেসবুক পোস্টে লিখেছেন, সকলকে চোখের জলে ভাসিয়ে এভাবে চলে গেলেন স্বপন ভাই? ভাবতেই কষ্ট হচ্ছে আর কোনোদিন দেখা হবে না আপনার সাথে। কত স্মৃতি, কত সুখ-বেদনার গল্প আর হবে না আপনার সাথে। যেখানেই থাকুন ভালো থাকুন।

তিনি আরো লিখেছেন, আমাদের প্রিয় নেতা প্রিয় মানুষ সংসদ সদস্য হাসিবুর রহমান স্বপন ভাই আজ ভোর রাতে না ফেরার দেশে চলে গেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। রাব্বুল আলামিন আমাদের প্রিয় নেতা স্বপন ভাইকে জান্নাতুল ফেরদৌস দান করুন। হাসিবুর রহমান স্বপনের জন্ম ১৯৫৬ সালের ১৬ জুন। তার গ্রামের বাড়ি সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার দ্বারিয়াপুরে। তথ্য-ডেইলি বাংলাদেশ

আজকের বাজার/আখনূর রহমান