সিলেটের জৈন্তাপুরে পিকআপে ধাক্কায় ২ যুবক নিহত

সিলেটের জৈন্তাপুরে একটি ডিআই পিকআপের ধাক্কায় দুই মোটারসাইকেলের দুই আরোহী যুবক নিহত ও অপর দুইজন আহত হয়েছেন।
মঙ্গলবার (৫ মার্চ) রাত ১০টার দিকে সিলেট-তামাবিল সড়কের জাফলং ভ্যালি বোর্ডিং স্কুলের সামনে এ দুর্ঘটনা ঘটে।
দুর্ঘটনায় নিহতরা হলেন- জৈন্তাপুরের মোকামবাড়ী এলাকার আলাউদ্দিনের ছেলে শিহাব উদ্দিন (২২) ও জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম লিয়াকত আলির ছেলে ফয়সাল রেজা (১৯)। দুর্ঘটনায় আহতরা হলেন- মোকামবাড়ী এলাকার আব্দুল হান্নানের ছেলে পাবেল (১৯) ও মোকামপুঞ্জি এলাকার খট খাঁশিয়ার ছেলে আর্মি খাশিয়া (১৭)।
দুর্ঘটনার খবর পেয়ে জৈন্তাপুর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে ছুটে যান। স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে জৈন্তাপুর হাসপাতালে নিয়ে আসা হয়।
বিষয়টি নিশ্চিত করেছেন জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, মঙ্গলবার রাত ১০টার দিকে নলজুরীগামী বেপোরয়া গতির একটি ডিআই পিকআপ জাফলং ভ্যালি বোর্ডিং স্কুলের সামনে দুইটি বাইককে সজোরে ধাক্কা মারে। এতে দুই মোটরসাইকেলের আরোহী শিহাব, ফয়সাল, পাবেল ও আর্মি গুরুতর আহত হলে পুলিশ ও স্থানীয়রা তাদের উদ্ধার করে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিহাবকে মৃত ঘোষণা করেন। বাকি তিনজনকে পরে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। ওসমানীতে নেওয়ার পর মারা যান আওয়ামী লীগ নেতার ছেলে ফয়সাল রেজা।
ভয়াবহ এই দুর্ঘটনায় মোটরসাইকেল দুটি দুমড়েমুচড়ে যায়।
এদিকে, দুর্ঘটনার পর বিক্ষুদ্ধ জনতা সিলেট-তামাবিল সড়ক অবরোধ করে। পরে থানা পুলিশ ও হাইওয়ে পুলিশের  দুই ঘণ্টার প্রচেষ্টায় যান চলাচল স্বাভাবিক হয়। (বাসস)