সিলেটে মা-ছেলের মৃতদেহ উদ্ধার

সিলেটের একটি বাসা থেকে এক নারী ও তার ছেলের লাশ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার বেলা ২টার দিকে নগরীর মিরাবাজার খাঁরপাড়ার মিতালী আবাসিক এলাকার একটি ভবনের নিচতলা থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। নিহতরা হলেন নগরীর বারুতখানা এলাকার হেলাল আহমদের স্ত্রী রোকেয়া বেগম (৪০) তার ছেলে রবিউল ইসলাম রূকন (১৬)।

রোকেয়ার ভাই জাকির হোসেন সাংবাদিকদের বলেন, মিতালী আবাসিক এলাকার ১৫/জে নম্বর বাসার নিচতলায় দুই সন্তানকে নিয়ে ভাড়া থাকতেন রোকেয়া।  শুক্রবার সন্ধ্যা থেকে বোনের মোবাইল ফোন বন্ধ পাচ্ছিলেন। রবিবার বোনের বাসায় এসে অনেক ডাকাডাকির করে কোনো সাড়া না পেয়ে বাড়ির মালিক সালমান হোসেনকে খবর দেন। পরে সালমানের কাছে থাকা চাবি দিয়ে দরজা খুলে ঘরের মধ্যে এক বিছানায় বোন ও অন্য বিছানায় ভাগ্নে রুকনের মরদেহ পড়ে থাকতে দেখেন জাকির।

সিলেট কোতোয়ালি থানার ওসি গৌসুল হোসেন জানান,রোকেয়ার বাড়ির লোকজনের কাছে খবর পেয়ে রোকেয়া ও তার ছেলে রুকনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এছাড়া নিহত নারীর ৫ বছর বয়সী মেয়ে রাইসাকেও জীবিত উদ্ধার করা হয়েছে।

তিনি আরও বলেন, হত্যাকাণ্ডের কারণ প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া যায়নি। তবে হত্যাকাণ্ডের ধরন দেখে মনে হচ্ছে কয়েকজন এতে অংশ নিয়েছিল। পুলিশ আলামত সংগ্রহ করে তদন্তের কাজ শুরু করেছে। ঘটনার পর থেকে বাসার কাজের মেয়েকে খুঁজে পাওয়া যাচ্ছে না বলে জানান তিনি।

নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

আজকের বাজার/আরজেড