সিলেট বিভাগে গত ২৪ ঘন্টায় করোনায় সর্বনিম্ন আক্রান্ত ১৬ জন

সিলেট বিভাগে গত ২৪ ঘন্টায় করোনাভাইরাসে সবচেয়ে কম ১৬ জন আক্রান্ত হয়েছেন। অন্যদিকে আক্রান্ত রোগীদের মধ্যে থেকে ৭৯ জন সুস্থ হয়েছেন এবং এ সময়ে কারো মৃত্যু হয়নি।

সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য)’র কার্যালয় এ তথ্য নিশ্চিত করে জানিয়েছে, নতুন সুস্থদের মধ্যে সিলেট জেলার ৫২ জন, সুনামগঞ্জে ৫ জন, হবিগঞ্জে ৭ জন এবং মৌলভীবাজারের ১৫ জন রয়েছেন। আর সব মিলিয়ে সিলেট বিভাগে সুস্থ রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৯ হাজার ৮৫৮ জন। এরমধ্যে সিলেট জেলার ৫ হাজার ১২৪ জন, সুনামগঞ্জে ১ হাজার ৯৮২ জন, হবিগঞ্জে ১ হাজার ২৫৯ জন এবং মৌলভীবাজারের ১ হাজার ৪৯৩ জন সুস্থ হয়েছেন।

প্রতিবেদনের তথ্য অনুযায়ী, সিলেট বিভাগে গত ২৪ ঘন্টায় আরও ১৬ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১২ হাজার ২৭৯ জনে। এরমধ্যে সিলেট জেলায় ৬ হাজার ৬১৪ জন, সুনামগঞ্জে ২ হাজার ২৯৩, হবিগঞ্জে ১ হাজার ৭০৯ এবং মৌলভীবাজারে ১ হাজার ৬৬৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

এদিকে গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে কেউ করোনায় আক্রান্ত হয়ে মারা যাননি। তবে এ পর্যন্ত সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ২১১ জন। এরমধ্যে সিলেট জেলার ১৫৩ জন, সুনামগঞ্জে ২২ জন, হবিগঞ্জে ১৫ জন এবং মৌলভীবাজারের ২১ জন।

আর করোনাভাইরাসের উপসর্গ ও করোনায় আক্রান্ত হয়ে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন ১ হাজার ৬৭২ জন। এরমধ্যে ১০৪ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আর বাকিরা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি আছেন।

অন্যদিকে গত ১০ মার্চ থেকে আজ সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে ১৮ হাজার ৮০৫ জনকে। এর মধ্যে কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে ১৭ হাজার ৮৮১ জনকে। বর্তমানে সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে আছেন ৯২৪ জন।