সুনামগঞ্জে নৌকা প্রার্থী ব্যরিস্টার ইমনের ব্যাপক শো-ডাউন

‘উন্নয়নের অগ্রযাত্রায় এগিয়ে যাচ্ছে আমাদের দেশ, ষড়যন্ত্র, নৈসরাজ্য ও নাশকতার বিরুদ্ধে রুখে দাড়াও বাংলাদেশ’ এ শ্লোগানে সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যরিস্টার এম এনামুল কবির ইমনের নেতৃত্বে ব্যাপক গণসংযোগ ও শো-ডাউন হয়েছে।

রোববার (৯ সেপ্টেম্বর) দুপুর পৌণে ১ টায় সুনামগঞ্জ সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়ের মাঠ থেকে এক গণমিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় জাবিলীর মাঠে এসে শেষ হয়।

এর আগে সকাল থেকেই জুবিলীর মাঠে জড়ো হতে থাকে জেলার বিভিন্ন উপজেলা থেকে আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা।

গণমিছিলের আগে জুবিলীর মাঠে নেতাকর্মীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন, ব্যরিস্টার এম এনামুল কবির ইমন। এসময় তিনি আসন্ন জাতীয় নির্বাচনে সুনামগঞ্জ-৪ আসন থেকে প্রার্থীতা ঘোষণা করেন।

ব্যরিস্টার এম এনামুল কবির ইমন বলেন, সুনামগঞ্জে নৌকার পক্ষের লোক পরিচয় দিয়ে কেউ সন্ত্রাসী কর্মকান্ড চালাতে পারবে না, সুনামগঞ্জের সম্পদ নিয়ে সুনামগঞ্জের উন্নয়ন হবেনা তা মেনে নেওয়া হবে না, এবার সুনামগঞ্জ-৪ আসনে নৌকা মার্কার নির্বাচন হবে।

তিনি বলেন, সুনামগঞ্জ নৌকার ঘাটি, আমি গতবার মনোনয়ন পেয়েছিলাম, কিন্তু কেন্দ্রের নির্দেশে এ আসন ছেড়ে দেওয়া হলে যিনি ক্ষমতায় আসেন তিনি লুটপাট করেছেন, জনগণকে তার হিসাব দিতে হবে।

ব্যরিস্টার ইমন বলেন, মানুষের সম্পদ লুটপাটের দিন শেষ, এইবার নৌকার গণজোয়ার বইতে শুরু করেছে।

আজকের বাজার/এমএইচ