স্বামী-স্ত্রী পরিচয়ে হোটেলে রাত কাটালেও বিয়ে করতে অস্বীকৃতি!

স্বামী-স্ত্রী পরিচয়ে এক সাথে রাত কাটিয়েছেন আবাসিক হোটেলে। দীর্ঘদিন প্রেমও করেছেন তারা। তবুও বিয়েতে অস্বীকৃতি প্রেমিকের। তাই বাধ্য হয়ে প্রেমিক মো. হৃদয়ের (২২) বাড়িতে বিয়ের দাবিতে অবস্থান নিয়েছে প্রেমিকা (১৮)।

অভিযুক্ত প্রেমিক হৃদয় বরগুনার পাথরঘাটা উপজেলার চরদুয়ানী ইউনিয়নের খলিফারহাট এলাকার ইয়াছিন গোমস্তার ছেলে। তবে তার বাড়িতে অবস্থান নেওয়ার পর থেকেই লাপান্তা প্রেমিক হৃদয়।

স্থানীয় সূত্র জানায়, বরিশাল বিএম কলেজের অনার্স তৃতীয় বর্ষের শিক্ষার্থী মো. হৃদয়ের সঙ্গে একই ইউনিয়নের তাফালবাড়িয়া গ্রামের এক মেয়ের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। প্রায় তিন বছর ধরে চলে তাদের প্রেম। পরে বিয়ে করতে অস্বীকার করায় প্রেমিকের বাড়িতে অনশন করছেন সাথী আক্তার।

মেয়েটি বলেন, প্রেমিক হৃদয়ের সঙ্গে তিন বছর ধরে আমার প্রেমের সম্পর্ক রয়েছে। এর মধ্যে আমরা একসঙ্গে অনেক জায়গায় ঘুরেছি। এমনকি বরিশালে একই হোটেলে স্বামী-স্ত্রী হিসেবে থেকেছি। শিগগিরই বিয়ে করবে বলে কথা দিয়েছিল হৃদয়। বিয়ের প্রস্তাব দিলে অসম্মতি জানিয়ে আমাকে রেখে পালিয়ে যায় হৃদয়।

মেয়েটি আরও বলেন, উপায় না পেয়ে গত ৩ জুলাই থেকে প্রেমিক হৃদয়ের বাড়িতে অবস্থান নিয়েছি। বিয়ে না করলে এই বাড়িতে আত্মহত্যা করব আমি।

মেয়েটির বাবা বলেন, আমার ছোট ছেলে বিদেশ থেকে বোনের জন্য স্বর্ণালংকার পাঠালে তা নিয়ে হৃদয়ের সঙ্গে সাথী অনেক দিন আগে পালিয়ে যায়। এখন শুনেছি হৃদয়ের বাড়িতেই আছে। মান-সম্মানের ভয়ে কাউকে কিছু বলছি না।

আরএম/