হাত-পা বেঁধে সাব রেজিস্ট্রারকে কুপিয়ে হত্যা

কুষ্টিয়ায় নিজ বাসায় সদর উপজেলা সাব রেজিস্ট্রার নুর মোহাম্মদ শাহকে (৫৫) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

সোমবার (৮ অক্টোবর) রাত ১১টার দিকে শহরের বাবর আলী গেট সংলগ্ন ভাড়া বাসার রান্না ঘর থেকে হাত-পা বাঁধা ও জখম অবস্থায় নুর মোহাম্মদকে উদ্ধার করে পুলিশ।

পরে তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক রেজিস্ট্রার নূর মোহাম্মাদকে মৃত ঘোষণা করেন।

কুষ্টিয়ার পুলিশ সুপার এস এম তানভির আরাফাত ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

স্থানীয়রা জানান, নিহত সাব রেজিস্ট্রার নুর মোহম্মদের বাড়ি কুড়িগ্রাম জেলায়। চাকরির সুবাদে শহরের বাবর আলী গেট সংলগ্ন একটি বহুতল ভবনের তৃতীয় তলায় ফ্লাট ভাড়া নিয়ে একা থাকতো নুর মোহাম্মদ। সোমবার রাত ১১টার দিকে সিঁড়িতে কয়েকজন মানুষের দৌড়ানোর শব্দ শুনে বাড়িওয়ালা ও ভাড়াটিয়ারা বাইরে বেরিয়ে আসেন।

এসময় তারা কয়েকজনকে তড়িঘড়ি করে সিঁড়ি দিয়ে নেমে যেতে দেখে তাদের সন্দেহ হয়। পরে তারা সাব রেজিস্ট্রার নুর মোহাম্মদের ঘরে গিয়ে দেখেন হাত-পা বাঁধা মারাত্মক জখমভাবে তিনি মেঝেতে পড়ে আছেন।

সদর ফাঁড়ির ইনচার্জ সন্তু বিশ্বাস জানান, রাত ১১টার দিকে বাড়ির মালিক হানিফ আলী পুলিশকে ফোন করে জানান, সাব রেজিস্ট্রার নুর মোহম্মদ হাত-পা বাঁধা অবস্থায় ঘরের মধ্যে পড়ে আছেন।

সংবাদ পেয়ে তাৎক্ষণিকভাবে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক রাজিবুল হাসান জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই নুর মোহম্মদের মৃত্যু হয়েছে। তার দুই হাতে ধারালো অস্ত্র দিয়ে কোপানোর চিহৃ আছে।

কুষ্টিয়া মডেল থানার ওসি নাসির উদ্দিন জানান, ঘটনাস্থল পরিদর্শন করেছি। কিছু আলামত উদ্ধার করা হয়েছে। হত্যাকাণ্ডের বিষয়টির তদন্ত চলছে। বাড়ির সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ চেক করে দেখা হচ্ছে।

আশাকরি খুব শিগগিরই অপরাধীদের চিহিৃত করে করে আইনের আওতায় নিয়ে আসা সম্ভব হবে বলেও জানান তিনি।

আজকের বাজার/এমএইচ