২৩ কোম্পানির প্রান্তিক প্রতিবেদন

পুঁজিবাজারে তালিকাভুক্ত ২৩ কোম্পানির প্রথম ও তৃতীয় প্রান্তিকের অডিটবিহীন আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। জুলাই, ২০১৬- মার্চ ২০১৭ মেয়াদের জন্য কোম্পানিগুলো তথ্য প্রকাশ করে।

একমি ল্যাবরেটরিজ

একমি ল্যাবরেটরিজ লিমিটেড তৃতীয় প্রান্তিকের অডিটবিহীন আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। ৯ মাসে (জুলাই,১৬- মার্চ,১৭) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৫ টাকা ৪২ পয়সা।

কোম্পানি সূত্র জানায়, গত বছর একই সময়ে যা ছিল ৪ টাকা ৪৮ পয়সা। সেই হিসেবে আলোচ্য সময়ে কোম্পানির ইপিএস ২০.৯৮ শতাংশ বেড়েছে। আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৭৯ টাকা ২৭ পয়সা।

সামিট অ্যালায়েন্স পোর্ট

সামিট অ্যালায়েন্স পোর্ট তৃতীয় প্রান্তিকের অডিটবিহীন আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। আলোচ্য প্রান্তিকে কোম্পানির শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ৫১ পয়সা। গত বছর একই সময়ে সমন্বিত আয় ছিল ৬৯ পয়সা।

কোম্পানি সূত্রে জানিয়েছে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২৫ টাকা। গত বছর একই সময়ে সমন্বিত আয় ছিল ৬৯ পয়সা।

আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২৫ টাকা।

প্রিমিয়ার সিমেন্ট

পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি প্রিমিয়ার সিমেন্টের তৃতীয় প্রান্তিকের অডিটবিহীন আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। ৯ মাসে (জুলাই,১৬- মার্চ,১৭) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩ টাকা ৯৩ পয়সা। গত বছর একই সময়ে যা ছিল ৩ টাকা ৮৮ পয়সা।

কোম্পানি সূত্র জানায়, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৪০ টাকা ৪১ পয়সা।

আর ৩ মাসে (জানুয়ারি-মার্চ,১৭) কোম্পানির ইপিএস হয়েছে ২ টাকা ৫ পয়সা। গত বছরের একই সময়ে যা ছিল ১ টাকা ৮১ পয়সা।

হামিদ ফেব্রিক্স

পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি হামিদ ফেব্রিক্স তৃতীয় প্রান্তিকের অডিটবিহীন আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। আলোচ্য সময়ে (জুলাই-মার্চ) কোম্পানিটির শেয়ার প্রতি  আয় (ইপিএস) হয়েছে ৭৭ পয়সা। যা আগের বছর ছিল ৭৭পয়সা।

কোম্পানি সূত্র জানিয়েছে, সর্বশেষ ৩ মাসে কোম্পানিটির ইপিএস হয়েছে ১৮ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ২১ পয়সা ।

৩১ মার্চ, ২০১৭ পর্যন্ত কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদমূল্য (এনএভি) হয়েছে ৩৮ টাকা ৫ পয়সা। গত বছর একই সময় ছিল ৩৮ টাকা ১ পয়সা।

খুলনা প্রিন্টিং অ্যান্ড প্যাকেজিং

পুঁজিবাজারে তালিকাভুক্ত খুলনা প্রিন্টিং অ্যান্ড প্যাকেজিং লিমিটেড তৃতীয় প্রান্তিকের অডিটবিহীন আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। আলোচ্য সময়ে (জুলাই-মার্চ) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ২৭ পয়সা।  আগের বছর একই সময়ে কোম্পানিটির লোকসান হয়েছিল ৩০ পয়সা।

কোম্পানি সূত্র জানায়, সর্বশেষ ৩ মাসে কোম্পানিটির লোকসান হয়েছে ১৭ পয়সা। গত বছরের একই সময়ে ইপিএস ছিল ৮ পয়সা ।

৩১ মার্চ, ২০১৭ পর্যন্ত কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদমূল্য (এনএভি) হয়েছে ১৬ টাকা ৮৫ পয়সা। গত বছর একই সময় ছিল ১৭ টাকা ১২ পয়সা।

সাইফ পাওয়ারটেক

পুঁজিবাজারে তালিকাভুক্ত সাইফ পাওয়ারটেক তৃতীয় প্রান্তিকের অডিটবিহীন আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। আলোচ্য সময়ে (জুলাই-মার্চ) কোম্পানিটির শেয়ার প্রতি  আয় (ইপিএস) হয়েছে ৪ টাকা ৫২ পয়সা। যা আগের বছর ছিল ২ টাকা ৫৭ পয়সা।

কোম্পানি সূত্র জানিয়েছে, সর্বশেষ ৩ মাসে কোম্পানিটির ইপিএস হয়েছে ১ টাকা ৫১ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৮৭ পয়সা ।

৩১ মার্চ, ২০১৭ পর্যন্ত কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদমূল্য (এনএভি) হয়েছে ২২ টাকা ৪১ পয়সা। গত বছর একই সময় ছিল ২৩ টাকা ২২ পয়সা।

অলিম্পিক ইন্ডাস্ট্রিজ

পুঁজিবাজারে তালিকাভুক্ত অলিম্পিক ইন্ডাস্ট্রিজ লিমিটেড তৃতীয় প্রান্তিকের অডিটবিহীন আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। আলোচ্য সময়ে (জুলাই-মার্চ) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৬ টাকা ৪৪ পয়সা। আগের বছরের একই সময়ে যা ছিল ৫ টাকা ৯৬ পয়সা।

কোম্পানি সূত্র জানিয়েছে, সর্বশেষ ৩ মাসে কোম্পানিটির ইপিএস হয়েছে ২ টাকা ২৬ পয়সা। গত বছরের একই সময়ে যা ছিল ২ টাকা ১৬ পয়সা ।

৩১ মার্চ, ২০১৭ পর্যন্ত কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদমূল্য (এনএভি) হয়েছে ২৫ টাকা ২৬ পয়সা। গত বছর একই সময় ছিল ২১ টাকা ৫২ পয়সা।

জাহিন স্পিনিং মিলস লিমিটেড

পুঁজিবাজারে তালিকাভুক্ত জাহিন স্পিনিং মিলস লিমিটেড তৃতীয় প্রান্তিকের অডিটবিহীন আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। আলোচ্য সময়ে (জুলাই-মার্চ) কোম্পানিটির শেয়ার প্রতি  আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ১৭ পয়সা। যা আগের বছর ছিল ৬৮ পয়সা।

কোম্পানি সূত্র জানিয়েছে, সর্বশেষ ৩ মাসে কোম্পানিটির ইপিএস হয়েছে  ৩০ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ২২ পয়সা ।

৩১ মার্চ, ২০১৭ পর্যন্ত কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদমূল্য (এনএভি) হয়েছে ১৩ টাকা ৮৫ পয়সা। গত বছর একই সময় ছিল ১৪ টাকা ৫৮ পয়সা।

রেনেটা লিমিটেড

পুঁজিবাজারে তালিকাভুক্ত ওষুধ ও রসায়ন খাতের কোম্পানি রেনেটা লিমিটেড তৃতীয় প্রান্তিকের অডিটবিহীন আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। এ সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) বেড়েছে।

আলোচ্য সময়ে (জুলাই-মার্চ) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩০ টাকা ১৯ পয়সা। যা আগের বছর ছিল ২৬ টাকা ১৩ পয়সা।

কোম্পানি সূত্রে এ তথ্য জানিয়েছে, সর্বশেষ ৩ মাসে কোম্পানিটির ইপিএস হয়েছে ১০ টাকা ২০ পয়সা। গত বছরের একই সময়ে যা ছিল ৮ টাকা ৯৬ পয়সা ।

৩১ মার্চ, ২০১৭ পর্যন্ত কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদমূল্য (এনএভি) হয়েছে ১৯৮ টাকা ৬৩ পয়সা। গত বছর একই সময় যা ছিল ১৭৯ টাকা ৬৬ পয়সা।

এইচ আর টেক্সটাইল

পুঁজিবাজারে তালিকাভুক্ত বস্ত্র খাতের কোম্পানি এইচ আর টেক্সটাইল লিমিটেড তৃতীয় প্রান্তিকের অডিটবিহীন আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। আলোচ্য সময়ে (জুলাই-মার্চ) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ১১ পয়সা। যা আগের বছরের একই সময়ে ছিল ৯৯ পয়সা।

কোম্পানি সূত্র জানিয়েছে, সর্বশেষ ৩ মাসে কোম্পানিটির ইপিএস হয়েছে ৩৩ পয়সা। গত বছরের একই সময়ে যা ছিল ১১ পয়সা।

৩১ মার্চ, ২০১৭ পর্যন্ত কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদমূল্য (এনএভি) হয়েছে ১৪ টাকা ৩৪ পয়সা।

অ্যাপোলো ইস্পাত

পুঁজিবাজারে তালিকাভুক্ত প্রকৌশল খাতের কোম্পানি অ্যাপোলো ইস্পাত কমপ্লেক্স  লিমিটেড তৃতীয় প্রান্তিকের অডিটবিহীন আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। আলোচ্য সময়ে (জুলাই-মার্চ) কোম্পানিটির শেয়ার প্রতি  আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৩০ পয়সা। যা আগের বছর ছিল ২ টাকা ৭ পয়সা।

কোম্পানি সূত্র জানিয়েছে, সর্বশেষ ৩ মাসে কোম্পানিটির ইপিএস হয়েছে ৬ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ২৬ পয়সা ।

৩১ মার্চ, ২০১৭ পর্যন্ত কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদমূল্য (এনএভি) হয়েছে ২২ টাকা ১০ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ২৩ টাকা ৩৮ পয়সা।

সামিট পাওয়ার

পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি সামিট পাওয়ার লিমিটেড তৃতীয় প্রান্তিকের অডিটবিহীন আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। (জানুয়ারি,১৭-মার্চ,১৭) সময়ে কোম্পানিটির ইপিএস কমেছে।

কোম্পানি সূত্র জানিয়েছে, আলোচ্য সময়ে কোম্পানিটির ইপিএস হয়েছে ৭৯ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ১ টাকা ৩ পয়সা।

সর্বশেষ ৯ মাসে (জুলাই-মার্চ) কোম্পানিটির শেয়ার প্রতি  আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ৮৩ পয়সা। যা আগের বছর ছিল ২ টাকা ৭৫ পয়সা।

৩১ মার্চ, ২০১৭ পর্যন্ত কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদমূল্য (এনএভি) হয়েছে ২৯ টাকা ২৩ পয়সা।

কেডিএস এক্সেসরিজ

পুঁজিবাজারে তালিকাভুক্ত প্রকেৌশল খাতের কোম্পানি কেডিএস এক্সেসরিজ লিমিটেড তৃতীয় প্রান্তিকের অডিটবিহীন আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। (জুলাই-মার্চ) সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) বেড়েছে।

কোম্পানি সূত্র জানিয়েছে, ৯ মাসে (জুলাই-মার্চ) কোম্পানিটির শেয়ার প্রতি  আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৮৭ পয়সা। যা আগের বছর ছিল ১ টাকা ৬৮ পয়সা।

সর্বশেষ ৩ মাসে কোম্পানিটির ইপিএস হয়েছে ৫৯ পয়সা। গত বছরের একই সময়ে যা ছিল ৬০ পয়সা ।

৩১ মার্চ, ২০১৭ পর্যন্ত কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদমূল্য (এনএভি) হয়েছে ২৪ টাকা ১৪ পয়সা। গত বছরের একই সময়ে যা ছিল ২৪ টাকা ৯৯ পয়সা।

বিকন ফার্মাসিউটিক্যালস

পুঁজিবাজারে তালিকাভুক্ত  বিকন ফার্মাসিউটিক্যালস লিমিটেডের তৃতীয় প্রান্তিকের অডিটবিহীন আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

আলোচ্য সময়ে (জুলাই-মার্চ) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২৭ পয়সা। যা আগের বছর ছিল ১৫ পয়সা।

কোম্পানি সূত্র জানিয়েছে, সর্বশেষ ৩ মাসে কোম্পানিটির ইপিএস হয়েছে ১৩ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৩ পয়সা।

৩১ মার্চ, ২০১৭ পর্যন্ত কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদমূল্য (এনএভি) হয়েছে ১২ টাকা ৭৭ পয়সা। গত বছর একই সময় ছিল ১২ টাকা ৭৩ পয়সা।

পদ্মা অয়েল

পুঁজিবাজারে তালিকাভুক্ত বিদ্যুৎ ও জ্বালানি খাতের কোম্পানি পদ্মা অয়েল কোম্পানি লিমিটেড তৃতীয় প্রান্তিকের অডিটবিহীন আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। আলোচ্য সময়ে (জুলাই-মার্চ) কোম্পানিটির শেয়ার প্রতি  আয় (ইপিএস) হয়েছে  ১৪ টাকা ২৯ পয়সা। যা আগের বছর ছিল ১১ টাকা ৩০ পয়সা।

কোম্পানি সূত্র জানিয়েছে, সর্বশেষ ৩ মাসে কোম্পানিটির ইপিএস হয়েছে  ৩ টাকা ৩৫ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৩ টাকা ৮০ পয়সা ।

৩১ মার্চ, ২০১৭ পর্যন্ত কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদমূল্য (এনএভি) হয়েছে  ৯৭ টাকা ২১ পয়সা। গত বছর একই সময় ছিল ৯২ টাকা ৯২ পয়সা।

ফরচুন সুজ

পুঁজিবাজারে তালিকাভুক্ত ফরচুন সুজ লিমিটেড তৃতীয় প্রান্তিকের অডিটবিহীন আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। আলোচ্য সময়ে (জুলাই-মার্চ) কোম্পানিটির শেয়ার প্রতি  আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৫৮ পয়সা। যা আগের বছর ছিল ১ টাকা ৪ পয়সা।

কোম্পানি সূত্র জানিয়েছে, সর্বশেষ ৩ মাসে কোম্পানিটির ইপিএস হয়েছে ৫৬ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৩৬ পয়সা ।

৩১ মার্চ, ২০১৭ পর্যন্ত কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদমূল্য (এনএভি) হয়েছে  ১৪ টাকা ৭৮ পয়সা। গত বছর একই সময় ছিল ১৪ টাকা ২৯ পয়সা।

তুং হাই নিটিং

পুঁজিবাজারে তালিকাভুক্ত টেক্সটাইল খাতের কোম্পানি তুং হাই নিটিং অ্যান্ড ডাইয়িং লিমিটেড তৃতীয় প্রান্তিকের অডিটবিহীন আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

আলোচ্য সময়ে (জানুয়ারি-মার্চ) কোম্পানিটির শেয়ার প্রতি  আয় (ইপিএস) হয়েছে  ১৯ পয়সা। যা আগের বছর ছিল ২৭ পয়সা।

কোম্পানি সূত্রে জানিয়েছে, ৩১ মার্চ, ২০১৭ পর্যন্ত কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদমূল্য (এনএভি) হয়েছে ১২ টাকা ৩৫ পয়সা।

শাহজিবাজার পাওয়ার

পুঁজিবাজারে তালিকাভুক্ত শাহজিবাজার পাওয়ার কোম্পানি লিমিটেড তৃতীয় প্রান্তিকের অডিটবিহীন আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

আলোচ্য সময়ে (জুলাই-মার্চ) কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ৫ টাকা ৫৫ পয়সা। যা আগের বছর ছিল ৩ টাকা ৪৮ পয়সা। অর্থাৎ এ সময়ে কোম্পানিটির ইপিএস বেড়েছে ২ টাকা ৭ পয়সা বা ৫৯ দশমিক ৪৮ শতাংশ।

কোম্পানি সূত্র জানিয়েছে, সর্বশেষ ৩ মাসে কোম্পানিটির সমন্বিত ইপিএস হয়েছে ১ টাকা ৮৯ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ১ টাকা ২৩ পয়সা । এ হিসেবে ইপিএস বেড়েছে ৬৬ পয়সা বা ৫৩ দশমিক ৬৫ শতাংশ।

৩১ মার্চ, ২০১৭ পর্যন্ত কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত প্রকৃত সম্পদমূল্য (এনএভি) হয়েছে ৩৩ টাকা ৭৭ পয়সা। গত বছর একই সময় ছিল ৩১ টাকা ১৩ পয়সা।

প্যারামাউন্ট টেক্সটাইল

পুঁজিবাজারে তালিকাভুক্ত বস্ত্র খাতের কোম্পানি প্যারামাউন্ট টেক্সটাইল লিমিটেড তৃতীয় প্রান্তিকের অডিটবিহীন আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

আলোচ্য সময়ে (জুলাই-মার্চ) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ২০ পয়সা। যা আগের বছর ছিল ১ টাকা ৩০ পয়সা।

কোম্পানি সূত্র জানিয়েছে,সর্বশেষ ৩ মাসে কোম্পানিটির ইপিএস হয়েছে ৪৫ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৫০ পয়সা ।

৩১ মার্চ, ২০১৭ পর্যন্ত কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদমূল্য (এনএভি) হয়েছে ২০ টাকা ৩৩ পয়সা। গত বছর একই সময় ছিল ১৯ টাকা ৬০ পয়সা।

এবি ব্যাংক

পুঁজিবাজারে তালিকাভুক্ত ব্যাংক খাতের কোম্পানি এবি ব্যাংক লিমিটেড প্রথম প্রান্তিকের অডিটবিহীন আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

আলোচ্য সময়ে (জানুয়ারি-মার্চ) কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ৩৫ পয়সা। যা আগের বছর ছিল ৯৬ পয়সা।

কোম্পানিটির এককভাবে আয় করেছে ১৬ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৭৯ পয়সা ।

৩১ মার্চ, ২০১৭ পর্যন্ত কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত প্রকৃত সম্পদমূল্য হয়েছে ৩৬ টাকা ৪৫ পয়সা। যা আগের বছর ছিল ৩৬ টাকা ৩৩ পয়সা।

কোম্পানিটির এককভাবে এনএভি করেছে ৩৪ টাকা ৪৬ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৩৪ টাকা ৯৭ পয়সা ।

এমআই সিমেন্ট

পুঁজিবাজারে তালিকাভুক্ত সিমেন্ট খাতের কোম্পানি এমআই সিমেন্ট ফ্যাক্টরি লিমিটেড তৃতীয় প্রান্তিকের অডিটবিহীন আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

আলোচ্য সময়ে (জুলাই-মার্চ) কোম্পানিটির শেয়ার প্রতি  আয় (ইপিএস) হয়েছে ৩ টাকা ৫৭ পয়সা। যা এর আগের বছর ছিল ৩ টাকা ৭৯ পয়সা।

কোম্পানি সূত্র জানিয়েছে,  ৩১ মার্চ, ২০১৭ পর্যন্ত কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদমূল্য (এনএভি) হয়েছে ৪৬ টাকা ৮৯ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ৪০ টাকা ৮৯ পয়সা।

প্যাসিফিক ডেনিমস লিমিটেড

পুঁজিবাজারে তালিকাভুক্ত প্যাসিফিক ডেনিমস লিমিটেড তৃতীয় প্রান্তিকের অডিটবিহীন আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

আলোচ্য সময়ে (জুলাই-মার্চ) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৪৫ পয়সা। যা আগের বছর ছিল ১ টাকা ৮৬ পয়সা।

কোম্পানি সূত্র জানিয়েছে, সর্বশেষ ৩ মাসে কোম্পানিটির ইপিএস হয়েছে ৩৩ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৬১ পয়সা ।

৩১ মার্চ, ২০১৭ পর্যন্ত কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদমূল্য (এনএভি) হয়েছে ১৬ টাকা ৭৮ পয়সা।

ইফাদ অটো

পুঁজিবাজারে তালিকাভুক্ত প্রকৌশল খাতের কোম্পানি ইফাদ অটোস লিমিটেড তৃতীয় প্রান্তিকের অডিটবিহীন আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

আলোচ্য সময়ে (জুলাই-মার্চ) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৫ টাকা ৫ পয়সা। যা আগের বছর ছিল ৩ টাকা ৬১ পয়সা। এ হিসেবে কোম্পানির ইপিএস বেড়েছে ১ টাকা ৪৪ পয়সা বা ৩৯ দশমিক ৮৮ পয়সা।

কোম্পানি সূত্র জানিয়েছে, সর্বশেষ ৩ মাসে কোম্পানিটির ইপিএস হয়েছে ২ টাকা ১ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৯৬ পয়সা। এ হিসেবে ইপিএস বেড়েছে ১ টাকা ৫ পয়সা বা ১০৯ দশমিক ৩৭ শতাংশ।

৩১ মার্চ, ২০১৭ পর্যন্ত কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদমূল্য (এনএভি) হয়েছে ৩৬ টাকা ৯৫ পয়সা।

আজকের বাজার:এলকে/এলকে/৩০এপ্রিল,২০১৭