৪ কোম্পানির ক্রেডিট রেটিং সম্পন্ন

পুঁজিবাজারে তালিকাভুক্ত ৪ কোম্পানি ক্রেডিট রেটিং সম্পন্ন করেছে। কোম্পানিগুলো হচ্ছে- অ্যাপোলো ইস্পাত কমপ্লেক্স লিমিটেড, আইএফআইসি ব্যাংক লিমিটেড, শাশা ডেনিমস লিমিটেড এবং যমুনা ব্যাংক লিমিটেড।

ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

অ্যাপোলো ইস্পাত কমপ্লেক্স লিমিটেড

অ্যাপোলো ইস্পাত কমপ্লেক্স লিমিটেড ক্রেডিট রেটিং-এ ‌‘বিবিবি১’ পেয়েছে। ক্রেডিট রেটিংস এজেন্সি অব বাংলাদেশ লিমিটেড (সিআরএবি) এই রেটিং দিয়েছে।

৩১ ডিসেম্বর, ২০১৬ সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন ও অন্যান্য তথ্যের উপর ভিত্তি করে কোম্পানিটির ক্রেডিট রেটিং করেছে সিআরএবি।

আইএফআইসি

আইএফআইসি ব্যাংক লিমিটেড ক্রেডিট রেটিং-এ ‘এএ২’ পেয়েছে। ক্রেডিট রেটিংস এজেন্সি অব বাংলাদেশ লিমিটেড (সিআরএবি) এই রেটিং দিয়েছে। এতে দীর্ঘ মেয়াদে কোম্পানিটি ‘এএ২’ পেয়েছে। আর স্বল্প মেয়াদে ‘এসটি-২’পেয়েছে।

৩১ ডিসেম্বর, ২০১৬ সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন ও অন্যান্য তথ্যের উপর ভিত্তি করে কোম্পানিটির ক্রেডিট রেটিং করেছে সিআরএবি।

শাশা ডেনিমস লিমিটেড

শাশা ডেনিমস লিমিটেড ক্রেডিট রেটিং-এ ‘এএ৩’ পেয়েছে। ক্রেডিট রেটিংস এজেন্সি অব বাংলাদেশ লিমিটেড (সিআরএবি) এই রেটিং দিয়েছে। ৩০ জুন, ২০১৬ সমাপ্ত সময়ের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন, ১৩ জুন, ২০১৭ সময়ের ব্যাংক হিসাব এবং অন্যান্য তথ্যের উপর ভিত্তি করে কোম্পানিটির ক্রেডিট রেটিং করেছে সিআরএবি।

যমুনা ব্যাংক লিমিটেড

যমুনা ব্যাংক ক্রেডিট রেটিং-এ ‘এএ২’ পেয়েছে। ক্রেডিট রেটিংস এজেন্সি অব বাংলাদেশ লিমিটেড (সিআরএবি) এই রেটিং দিয়েছে। ৩১ ডিসেম্ব, ২০১৬ সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন, এবং অন্যান্য তথ্যের উপর ভিত্তি করে কোম্পানিটির ক্রেডিট রেটিং করেছে সিআরএবি।