৫ কোম্পানির পর্ষদ সভার তারিখ ঘোষণা

পুঁজিবাজারে তালিকাভুক্ত ৫ কোম্পানি পরিচালনা পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে । ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো: মিথুন নিটিং অ্যান্ড ডাইং, লংকাবাংলা ফাইন্যান্স, গ্রীণ ডেল্টা ইন্স্যুরেন্স, আইডিএলসি ফাইন্যান্স,  রিলায়েন্স ইন্স্যুরেন্স লিমিটেড।

সভায় কোম্পানিগুলো ৩১ ডিসেম্বর, ২০১৭ পর্যন্ত দ্বিতীয় প্রান্তিক অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন এবং সমাপ্ত হিসাববছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে বলে জানা গেছে।

মিথুন নিটিং অ্যান্ড ডাইং লিমিটেডের পর্ষদ সভা ১১ ফেব্রুয়ারি, বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৭ পর্যন্ত দ্বিতীয় প্রান্তিক অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে বলে জানা গেছে।

গ্রীণ ডেল্টা ইন্স্যুরেন্সের পর্ষদ সভা ১১ ফেব্রুয়ারি, বিকেল পৌনে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৭ পর্যন্ত সমাপ্ত হিসাববছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে বলে জানা গেছে।

লংকাবাংলা ফাইন্যান্সের পর্ষদ সভা ১৩ ফেব্রুয়ারি, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৭ পর্যন্ত সমাপ্ত হিসাববছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে বলে জানা গেছে।

আইডিএলসি ফাইন্যান্সের পর্ষদ সভা ১৪ ফেব্রুয়ারি, বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৭ পর্যন্ত সমাপ্ত হিসাববছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে বলে জানা গেছে।

রিলায়েন্স ইন্স্যুরেন্সের পর্ষদ সভা ১৮ ফেব্রুয়ারি, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৭ পর্যন্ত সমাপ্ত হিসাববছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে বলে জানা গেছে।

আজকের বাজার : আরএম/১০ ফেব্রুয়ারি ২০১৮