মাদারীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষিকাসহ তিনজনের প্রাণহানি

জেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষিকাসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে অন্তত ৭ জন। নিহতরা হলেন, রাজৈরের আড়ুয়াকান্দি গ্রামের অনন্ত বিশ্বাসের ছেলে অনুপম বিশ্বাস(৩৩), নটাখোলা গ্রামের নরেশ মজুমদারের ছেলে বিশ্বজিত মজুমদার (৩৪) এবং সদরের টিটু মাতুব্বরের স্ত্রী ও ঘটমাঝি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা তানজিলা বেগম।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, আজ সোমবার বিকেল ৩ টার দিকে যাত্রীবোঝাই করে রাজৈরের টেকেরহাট থেকে একটি মাহিন্দ্র কদমবাড়ির দিকে যাচ্ছিলো। কদমবাড়ি এলাকার কাছাকাছি পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই বিশ্বজিৎ ও অনুপম নামে দুই যাত্রী মারা যায়। দুর্ঘটনায় আরো ৬ জন আহত হয়।

আহতদের উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে দোলা মজুমদারকে আশঙ্কাজনক অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এদিকে বিকাল সাড়ে ৪ টার দিকে মাদারীপুর-শরীয়তপুর আঞ্চলিক মহাসড়কের সদর উপজেলার খাগদি এলাকায় মাটি টানা ট্রলির চাপায় মোটরসাইকেল আরোহী স্কুল শিক্ষক তানজিলা বেগম মারা যান। এ সময় আহত অপর একজনকে সদর হাসপাতালে ভর্তি করা হয়।

মাদারীপুরের ভারপ্রাপ্ত পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক জানান, নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। খবর-বাসস

আজকের বাজার/আথনূর রহমান