অবশেষে পাওয়া গেল নববধূর নিথর দেহ

অকালে ঝরে গেল নববধূ সুইটি খাতুন পূর্ণিমার প্রাণ, পদ্মানদী হলো সুইটির জীবনের অভিশাপ। রাজশাহীতে পদ্মা নদীতে বর-কনেসহ যাত্রীবাহী নৌকাডুবির ঘটনায় অবশেষে নিখোঁজ নববধূ সুইটি খাতুন পূর্ণিমার (২০) লাশ পাওয়া গেছে। সোমবার ভোর ৬টার দিকে রাজশাহী নগরীর শ্যামপুর এলাকা থেকে নববধূর লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিস।

এর আগে পুলিশ ও বাংলাদেশ সীমান্ত রক্ষা বাহিনী বিজিবি শনিবার পাঁচজন, রবিবার দুজনের লাশ উদ্ধার করে এবং ঘটনার দিন শুক্রবার একজন মারা যায়। এদিকে, নৌকাডুবির ঘটনায় নিখোঁজ থাকা প্রত্যেক ব্যক্তির লাশ উদ্ধার হওয়ায় উদ্ধার অভিযান সমাপ্ত ঘোষণা করা হয়েছে।

প্রসঙ্গত, গত শুক্রবার সন্ধ্যায় নৌকাডুবির ঘটনার পর থেকেই নিখোঁজ ছিলেন নববধূ সুইটি খাতুন। তবে সৌভাগ্যক্রমে পানি সাঁতরিয়ে বেঁচে গেছেন বর আসাদুজ্জামান রুমন (২৫)। তিনি উপজেলার চরখিদিরপুর এলাকার ইনছার আলীর ছেলে। তাদের বিয়ে সম্পন্ন হয়েছিল বৃহস্পতিবার।

স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যানের বরাত দিয়ে পবা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহাদাত হোসেন জানান, শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে প্রবল স্রোতের কারণে রাজশাহী মহানগরীর চরখিদিরপুর সংলগ্ন পদ্মা নদীতে বিয়ে বাড়ির বর-কনে যাত্রীবাহী দুটি নৌকাডুবির ঘটনা ঘটে। তথ্য-ইউএনবি

আজকের বাজার/শারমিন আক্তার