আদিত্যর দ্বিতীয় সন্তান নিয়েই বেশি আলাপ হয়

একসময় বলিউড রাজত্ব করা রানি মুখার্জি দীর্ঘ বিরতির পর আবারও ফিরছেন রুপালি পর্দায়। ‘হিচকি’ নামের একটি সিনেমায় অভিনয় করছেন তিনি। সম্প্রতি একটি সংবাদ সম্মেলনে খ্যাতনামা পরিচালক ও প্রযোজক আদিত্য চোপড়ার ঘরণী রানি জানালেন, স্বামীর সঙ্গে নাকি সিনেমা নিয়ে কোন কথাই বলেন না তিনি। কখন তারা দ্বিতীয় সন্তান নেবেন, এই বিষয়েই নাকি তারা বেশি আলোচনা করেন।

রানির ভাষ্য, তারা স্বামী-স্ত্রী যখনই কথা বলেন, তখনই দ্বিতীয় সন্তান কবে আসতে পারে তা নিয়ে কথা বলেন। তিনি বলেন, ‘কাজ নিয়ে আদিত্যের সঙ্গে কোনো কথা বলা হয় না। আমি তাকে কখনই কোনো সিনেমায় কাস্ট করার কথা বলি না। বেশিরভাগ সময় আমরা আমাদের দাম্পত্য, আদিরা ও দ্বিতীয় সন্তান নেয়ার বিষয়েই বেশি আলাপ করি।’ রানির এই কথাতে শিগগিরই তার দ্বিতীয়বার মা হওয়ার ইঙ্গিত পান সাংবাদিকরা।

‘হিচকি’ প্রসঙ্গে রানি বলেন, ‘আদিরা জন্ম হওয়ার পর দুই বছর ক্যামেরা থেকে দূরে ছিলাম। যখন আমার কাছে ছবিটির প্রস্তাব আসে, আমি বলেছিলাম, আমি অনেক বেশি ঘরোয়া ধরণের হয়ে গিয়েছি। আমার পক্ষে মনে হয় অভিনয় সম্ভব নয়। তাছাড়া সময় মিলিয়ে কাজ করাও মুশকিল মনে হয়েছিল। কিন্তু পরিচালকের আশ্বাস পেয়ে সেটে গিয়ে আবিস্কার করি অভিনয় করা আসলেই খুব সহজ কাজ। আমার এখন মনে হয়, অভিনয় ভুলে যাওয়াটাই কঠিন কাজ।’

সূত্র: নিউজ এইটিন

আজকের বাজার: আরআর/ ২৫ নভেম্বর ২০১৭