আসিফ ও আঁখির ‘টিপ টিপ বৃষ্টি’

সম্প্রতি পুবাইলে একটি গানের শুটিং শেষ করেছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবর ও আঁখি আলমগীর। জানা গেছে, ‘টিপ টিপ বৃষ্টি’ শিরোনামের নতুন একটি গানের সুরে বৃষ্টিতে ভিজেছেন তারা। গানটি সুর-সঙ্গীত করার পাশাপাশি লিখেছেনও তরুণ মুন্সী। গানটির ভিডিও পরিচালনায় ছিলেন ভাস্কর জনি।

এ প্রসঙ্গে কণ্ঠশিল্পী আসিফ বলেন, আঁখির সাথে এর আগেও বহু গানে কণ্ঠ দিয়েছি। এবারও দিলাম। আমাদের গাওয়া প্রায় সব গানই শ্রোতারা গ্রহণ করেছেন। এ গানটির কথাগুলো চমৎকার। সুরেও দারুণ ভেরিয়েশন রয়েছে।

তিনি বলেন, সব মিলিয়ে গানটি দারুণ হয়েছে। ভিডিওতে ভক্তরা আমাকে আর আঁখিকে দেখতে পাবে। আশা করি, আমাদের ভক্ত ও শ্রোতাদের কাছে গানটি উপভোগ্য হবে।

অন্যদিকে আঁখি আলমগীর বলেন,  আসিফ ভাইয়ের সাথে গান গাওয়া মানেই দারুণ কিছু। তার গায়কীতে আলাদা একটা ব্যাপার রয়েছে। সম্প্রতি যে গানটিতে কণ্ঠ দিলাম এটিও তার ব্যতিক্রম নয়।

তিনি বলেন, গানটি গাওয়ার সময়ই মনে হয়েছে ভালো কিছু হবে। শ্রোতাদের জন্য আরো একটি ভালো গান প্রকাশ হতে যাচ্ছে। এখন কিছু বলব না। গানটি প্রকাশ হওয়ার পর শ্রোতারাই গানটির বিচার করবে।

জানা গেছে, আগামি ২ এপ্রিল সোমবার ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে ‘টিপ টিপ বৃষ্টি’। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

এস/