কুবিতে পূজা উদযাপন পরিষদ’র নয়া কমিটি গঠন

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) সনাতন ধর্মাবলম্বী  শিক্ষার্থীদের সংগঠন “পূজা উদযাপন পরিষদ, এর নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। নতুন কমিটিতে   হিল্লোল কান্তি দাসকে সভাপতি ও সুপন সূত্রধরকে সাধারণ সম্পাদক করে ৫১ সদস্যবিশিষ্ট এ কমিটি ঘোষণা করা হয়।

রবিবার (১৫ ডিসেম্বর) বিজ্ঞান অনুষদের  দ্বিতীয় তলায় বিদায়ী সভাপতি দূর্জয় পাল ও সাধারণ সম্পাদক পূজা বণিক স্বাক্ষরিত সবার উপস্হিতিতে ও সম্মতিক্রমে অাগামী ১ বছরের জন্যে এ কমিটি ঘোষণা করা হয়।

আগামী এক বছরের জন্য পূজা উদযাপন পরিষদ কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের যাবতীয় কার্যাবলী এই নব গঠিত কমিটি দ্বারা পরিচালিত হবে।

এদিকে নতুন কমিটি ঘোষণার পাশাপাশি সংগঠনটির সুগঠিত কোন গঠনতন্ত্র না থাকায়  রবিবার (১৫ই ডিসেম্বর)বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীদের উপস্থিতিতে পূজা উদযাপন পরিষদের  নতুন গঠনতন্ত্র সবার মাঝে উন্মোচন করেন বিদায়ী সভাপতি দূর্জয় পাল।তারপর কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে নতুন নিয়োগপ্রাপ্ত সিএসই বিভাগের প্রভাষক নয়ন বণিক, ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের প্রভাষক তমা সাহাসহ সনাতন ধর্মের শিক্ষকদের বরণ করে নেওয়া হয়।

গঠনতন্ত্র উন্মোচন ও নব কমিটি ঘোষণার সময় ‘পূজা উদযাপন পরিষদ’র উপদেষ্টা মণ্ডলীদের মধ্যে উপস্হিত ছিলেন একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের বিভাগীয় প্রধান  ড.বিশ্বজিৎ চন্দ্র দেব, পদার্থ বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান ড.সজল চন্দ্র মজুমদার,পরিসংখ্যান বিভাগের বিভাগীয় প্রধান ড.দুলাল চন্দ্র নন্দী,কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক  পার্থ চক্রবর্তীসহ বিভিন্ন বিভাগের সনাতন ধর্মাবলম্বী শিক্ষার্থীবৃন্দ।

মীর শাহাদাত, কুমিল্লা বিশ্ববিদ্যালয়