জয়ের পরে সতীর্থদের সাকিবের অভিনন্দন

বাংলাদেশের জয়ের পরে সতীর্থদের অভিনন্দন জানাতে মোটেও দেরি করেননি সাকিব আল হাসান। ক্রিকেটেই যার মন-প্রাণ সে তো আর ক্রিকেট ভুলে থাকতে পারে না। তাই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অভিনন্দন জানিয়েছেন বিশ্বসেরা এ অলরাউন্ডার।

তবে আজকের এই জয়ে থাকার কথা ছিল। মাঠে থেকেই নেতৃত্ব দেয়ার কথা ছিল দলকে। সতীর্থদের নিয়ে জয় উদযাপন করার কথা ছিল; কিন্তু ভারতের বিমানের ওঠার এক দিন আগে দল থেকে ছিটকে পড়তে হয়েছে টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসানকে।

নয়া দিল্লিতে দারুণ এক জয় পেয়েছে বাংলাদেশ। প্রথমবারের মতো ভারতকে টি-টোয়েন্টিতে হারিয়েছে মাহমুদউল্লাহ রিয়াদের দল। জয়ের পর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সতীর্থদের অভিনন্দন জানিয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার। দলগত পারফরম্যান্সে প্রশংসা করে সাকিব আল হাসান প্রিয় সতীর্থদের অভিনন্দন জানিয়েছেন। এই জয়কে দেশের জন্য গৌরবময় মুহূর্ত হিসেবে আখ্যায়িত করেছেন।

সাকিব তার ভেরিফায়েড ফেসবুক পেজে লিখেছেন,‘চাপের মুখে দুর্দান্ত টিম পারফরম্যান্স! অভিনন্দন বাংলাদেশ! তোমরা এই জয়ের মাধ্যমে দেশকে এনে দিয়েছ একটি গৌরবময় মুহুর্ত৷’

ম্যাচ ফিক্সিংয়ের প্রস্তাব পেয়ে ফিরিয়ে দিলেও বিষয়টি আইসিসিকে না জানানোর দায়ে সাকিব আল হাসানকে ২ বছরের নিষেধাজ্ঞা(১ বছর স্থগিত) দিয়েছে ক্রিকেটের বিশ্বসংস্থা। যে কারণে সাকিব এখন বাংলাদেশ দলের বাইরে।

আজকের বাজার/এমএইচ