জল্লা ইউপি চেয়ারম্যান নান্টুর হত্যারকারীদের ফাঁসির দাবীতে বরিশালে মানববন্ধন কাল

বরিশাল জেলার উজিরপুর উপজেলার ৩নং জল্লা ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও জল্লা ইউনিয়ন পরিষদ জনপ্রিয় চেয়ারম্যান বিশ্বজিৎ হালদার (নান্টু)’র হত্যাকারীদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক বিচার ও ফাঁসির দাবীতে উপজেলার জল্লা ইউনিয়নবাসী আগামীকাল বরিশাল টউনহলের সামনে মানববন্ধন কর্মসূচি পালন কবরে।

জল্লা ইউনিয়ন ও উজিরপুর উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনসহ সর্বস্থরের সাধারণ মানুষ ও সংক্ষালঘু হিন্দু সম্প্রদায়, বৃদ্ধ শিশুসহ রাজনৈতিক নেতৃবৃন্ধরা এই মানববন্ধনে অংশগ্রহন করবে বলে জানা যায়।

সোমবার (৮ অক্টোবর) সকাল ১০ টায় বরিশাল সদর টাউন হলের সামনে কয়েক কিলোমিটার এলাকাজুড়ে এ মানববন্ধন অনুষ্ঠিত হবে। সেসময় বিশ্বজিৎ হালদার(নান্টু)’র হত্যাকারীদের ফাঁসির দাবী জানিয়ে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখবেন ইউনিয়ন, উপজেলা, জেলার বিভিন্ন স্থরের নের্এীবৃন্দ।

উক্ত এলাকার জনপ্রিয় তরুন সমাজসেবক ইউপি চেয়ারম্যান বিশ্বজিৎ হালদার(নান্টু)’র হত্যাকারীদের বিচারের দাবীতে ইউনিয়নের শিশু থেকে শুরু করে বৃদ্ধ-বৃদ্ধা ও সর্বত্র ইউনিয়নের মানুষ ঘড় ছেড়ে রাস্তায় এসে অবস্থান নিবে। ঐ এলাকার আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রন রাখতে প্রশাসনের পক্ষ থেকে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হবে বলে জানা যায়।

উল্লেখ্য, গত ২১ সেপ্টেম্বর শুক্রবার রাত সাড়ে ৮টারদিকে একদল মুখোশ অস্ত্রধারীরা নান্টুর ব্যাবসা প্রতিষ্ঠানে প্রবেশ করে পর পর ৫ রাউন্ড গলি করে নান্টুকে হত্যা করে। এসময় নান্টুর দোকানে থাকা তার এক আত্বীয় গুলিতে আহত হয়।

এব্যাপারে নিহতের পিতা শুকলাল হালদার বাদী হয়ে স্থানীয় সংসদ সদস্য ও বরিশাল জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাড.তালুকদার মোঃ ইউনুসের পিএস আবু সাইদ সহ বেশ কয়েকজনের বিরুদ্বে হত্যা মামলা দায়ের করে। পুলিশ এপর্যন্ত ৭জনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে ও বিচার প্রকৃয়াধীন অবস্থায় রয়েছে বলে জানা যায়।

আজকের বাজার/এএল