জাতীয় পার্টি আর কারো ক্ষমতায় যাওয়ার সিঁড়ি হবে না-সুনীল

জাতীয় পার্টি আর কারো ক্ষমতায় যাওয়ার সিঁড়ি হবে না বলে মন্তব্য করেছেন জাপা চেয়ারম্যানের প্রেস সচিব ও প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়।

রোববার সেরেস্তাদারবাড়ী দূর্গামন্দির প্রাঙ্গণে বাগেরহাট-৪ (মোড়েলগঞ্জ-শরণখোলা) আসনে দলের সম্ভব্য প্রার্থী সোমনাথ দে’র প্রচারণা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

সুনীল শুভ রায় বলেন, জাতীয় পার্টির কাঁধে ভর করে আওয়ামী লীগ সরকার কয়েকবার ক্ষমতায় গেলেও, মহাজোটের শরিক দল হিসেবে তাদের ন্যায্য হিস্যা দেয়া হয়নি।

তিনি আরো বলেন, দেশে অস্থির অবস্থা চলছে ‘আওয়ামী লীগের শত্রু বিএনপি’ আবার ‘বিএনপির শত্রু আওয়ামী লীগ। এমন পরিস্থিতিতে দেশের জনগণ উদ্বেগ-উৎকন্ঠায় দিন কাটাচ্ছেন। তারা শান্তি চায়। তাই তারা আবারো জাতীয় পার্টিকে ক্ষমতায় দেখতে চায়।

উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও জাপা চেয়ারম্যানের সংখ্যালঘু বিষয়ক উপদেষ্টা সোমনাথ দে’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মধ্যে জাতীয় পার্টি খুলনা মহানগর সভাপতি শফিকুল ইসলাম মধু, ভারপ্রাপ্ত সম্পাদক জাহাঙ্গীর আলম খান, বাগেরহাট জেলা সভাপতি মো. হাবিবুর রহমান, সম্পাদক হাজরা শহিদুল ইসলাম, যুব সংহতি নেতা সাইফুল ইসলামসহ মোড়েলগঞ্জ ও শরণখোলার দলীয় নেতারা উপস্থিত ছিলেন।