জিম্বাবুয়ের ওপেনিং জুটি ভাঙলেন পেরেরা

ত্রিদেশীয় সিরিজের চতুর্থ ম্যাচে রোববার ২১ জানুয়ারি শ্রীলঙ্কার বিপক্ষে টস জিতে ব্যাট করছে জিম্বাবুয়ে। ব্যাটিংয়ে নেমে দেখেশুনে খেলছিলেন হ্যামিলটন মাসাকাদা ও সলোমন মিরে। কিন্তু দলীয় ৪৪ রানে থিসারা পেরেরার বলে উপুল থারাঙ্গার হাতে ধরা পড়েন হ্যামিলটন মাসাকাদজা। তিনি করেছেন ২০ রান।

এরপর দলীয় ৪৯ রানে থিসারা পেরেরার বলে উপুল থারাঙ্গার হাতে ক্যাচ হন ক্রেইগ আরভিন। তিনি করেন ২ রান। এই প্রতিবেদন লেখা পর্যন্ত জিম্বাবুয়ের সংগ্রহ ১২ ওভারে ২ উইকেট হারিয়ে ৫০ রান।

দ্বিতীয় ম্যাচটি জিতলেই সিরিজের ফাইনালে উঠে যাবে জিম্বাবুয়ে। আর বাদ পড়বে শ্রীলঙ্কা। তবে, যদি শ্রীলঙ্কা জয় পায় তাহলে দুই দলেরই ফাইনালে উঠার জন্য পরবর্তী ম্যাচের জন্য অপেক্ষা করতে হবে।

জিম্বাবুয়ে একাদশ: হ্যামিলটন মাসাকাদজা, সলোমন মিরে, ক্রেইগ আরভিন, ব্রেন্ডন টেইলর (উইকেটরক্ষক), সিকান্দার রাজা, পিটার মুর, ম্যালকম ওয়ালার, গ্রায়েম ক্রেমার (অধিনায়ক), কাইল জারভিস, ব্লিজিং মুজারাবানি, টেন্ডাই সাতারা।

শ্রীলঙ্কা একাদশ: কুসল পেরেরা, উপুল থারাঙ্গা, কুসল মেন্ডিস, নিরোশান ডিকওয়েলা (উইকেটরক্ষক), দিনেশ চান্দিমাল (অধিনায়ক), আসেলা গুনারত্নে, থিসারা পেরেরা, আকিলা ধনঞ্জয়া, সুরঙ্গা লাকমল, লক্ষণ সান্দাকান, নুয়ান প্রদ্বীপ।

আজকের বাজার:এলকে/ ২১ জানুয়ারি ২০১৮