টস জিতে প্রথমে ব্যাটিংয়ে বাংলাদেশ

জিম্বাবুয়ের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতে টস জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নিয়েছে স্বাগতিক বাংলাদেশ। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হচ্ছে ওয়ানডেটি। প্রথম ওয়ানডের একাদশ থেকে দু’টি পরিবর্তন নিয়ে খেলছে বাংলাদেশ। বিশ্রাম দেয়া হয়েছে অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন ও পেসার মুস্তাফিজুর রহমানকে। তাদের পরিবর্তে একাদশে সুযোগ পেয়েছেন দুই পেসার আল-আমিন হোসেন ও শফিউল ইসলাম।

জিম্বাবুয়ের একাদশেও দু’টি পরিবর্তন এসেছে। ভারপ্রাপ্ত অধিনায়ক চামু চিবাবা ইনজুরির কারণে খেলছেন না। তার পরিবর্তে একাদশে এসেছেন নিয়মিত অধিনায়ক সিন উইলিয়ামসন। আর ক্রিস্টোফার এমপফুর পরিবর্তে একাদশে চার্লটন টিসুমা। বাংলাদেশ একাদশ: মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), তামিম ইকবাল, নাজমুল হোসেন শান্ত, লিটন দাস, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মাহমুদুল্লাহ রিয়াদ, মেহেদি হাসান, তাইজুল ইসলাম, আল-আমিন হোসেন ও শফিউল ইসলাম।

জিম্বাবুয়ে একাদশ: সিন উইলিয়ামস (অধিনায়ক), তিনাসি কামুনহুকামবে, রেগিস চাকাবা, ব্রেন্ডন টেলর, সিকান্দার রাজা, ওয়েসলি মাধভেরে, রিচমন্ড মুতুম্বামি (উইকেটরক্ষক), তিনোতেন্ডা মুতোমবদজি, ডোনাল্ড তিরিপানো, ক্রিস্টোফার এমপফু ও চার্ল মুম্বা। তথ্য-বাসস

আজকের বাজার/আখনূর রহমান