টাঙ্গাইলে ইয়াবা নষ্ট করায় শিশুকে নির্যাতন, হাসপাতালে ভর্তি ইয়াবা নষ্ট করায় শিশুকে নির্যাতন, হাসপাতালে ভর্তি

টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার ফলদা ইউনিয়নে ইয়াবা ট্যাবলেট নষ্ট করায় ৫ বছরের এক শিশুকে নির্মমভাবে নির্যাতন করেছে এক ইয়াবা ব্যবসায়ী।

শনিবার (৯ জুন) দুপুরে ইউনিয়নের মাইজবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে।

নির্যাতিত শিশু নাঈম (৫) মাইজবাড়ি গ্রামের ওয়াসিমের ছেলে। একই গ্রামের শিথিল তালুকদার তাকে মারধর করেন। শিথিল মৃত ময়নাল হক তালুকদার মাখনের ছেলে।

স্থানীয়রা জানান, নাঈম মাইজবাড়ি কমিউনিটি ক্লিনিক সংলগ্ন স্থানে খেলতে যায়। এ সময় নাঈম একটি পরিত্যক্ত সিগারেটের প্যাকেট কুড়িয়ে পায়। ওই প্যাকেটে ভিতরে ইয়াবা ট্যাবলেট রাখা ছিল। ট্যাবলেটগুলো নষ্ট করে প্যাকেট ফেলে দেয় নাঈম।

এ সময় একই গ্রামের মাখন তালুকদারের ছেলে শিথিল তালুকদার ইয়াবা নষ্ট হওয়ায় শিশুটিকে নির্মম নির্যাতন ও মারধর করে। পরে শিশুটির দাদি ও স্থানীয় ইউপি সদস্য এসএম রাসেল কাদের তাকে উদ্ধার করে ভূঞাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

নাঈমের দাদি রোমেছা বেগম বলেন, প্যাকেটের ভিতর নাকি ইয়াবা বড়ি ছিল। আমার নাতি না বুঝে প্যাকেটটি নষ্ট করেছে। তাতে নাতিকে ধরে মারধর ও নির্যাতন করেছে শিথিল তালুকদার।

ভূঞাপুর স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. রাকিবা সুলতানা জানান, মারধর করার কারণে ভয়ে শিশুটি আতঙ্কগ্রস্থ হয়ে পড়েছে। তাকে শিশু ওয়ার্ডের ৩ নং বেডের ভর্তি করা হয়েছে। স্বাভাবিক হতে সময় লাগবে।

ভূঞাপুর থানা অফিসার ইনচার্জ আব্দুছ ছালাম মিয়া জানান, শিশুটিকে মারধরের কথা শুনেছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আজকের বাজার/একেএ