টুইঙ্কেলের জন্মদিনে অক্ষয় কী দিলেন জানেন?

লেখক-অভিনেত্রী টুইঙ্কেল খান্না আজ ৪৩ বছরে পা দিলেন। কয়েক দিন আগেই সপরিবারে কেপটাউনে পাড়ি দিয়েছেন টুইঙ্কেল-অক্ষয় ও তাদের মেয়ে নিতারা। সেখানেই হলিডে মুডে চলছে বার্থডে সেলিব্রেশন(জন্মদিন উদযাপন)। এ সংক্রান্ত একটি খবর প্রকাশ করেছে ভারতের আনন্দবাজার পত্রিকা।

স্ত্রীর জন্মদিনে কী বিশেষ পরিকল্পনা করেছিলেন অক্ষয়? কোনও পার্টি? কোনও দামী উপহার? নাকি একেবারেই সাদামাটা টাইমপাস? না, এর কোনওটাই অক্ষয়ের পরিকল্পনায় ছিল না। কিন্তু অক্ষয় যেটা করেছেন, সেটা সব কিছুর থেকে একটু আলাদা। যাকে বলে ‘হটকেক’।
আসলে, টুইঙ্কেলের পছন্দের হলিডে ডেস্টিনেশন দক্ষিণ আফ্রিকা। তাই বর্ষবরণ ও জন্মদিনকে মাথায় রেখে সেখানেই গিয়েছেন অক্ষয়রা। আফ্রিকান পোর্ট শহরের পাহাড় ঘেরা রাস্তায় জন্মদিনের সকালে লং ড্রাইভে বেরিয়ে পড়েছেন দম্পতি। চালকের আসনে বসা অক্ষয় এবং পাশের সিটে বসে টুইঙ্কেল। কোনও জাঁকজমক, কোনও হইহই নয়। টুইঙ্কেলকে নিয়ে একেবারে একান্তে কোয়ালিটি টাইম কাটানোতেই বিশ্বাসী বলিউডের ‘খিলাড়ি’ অক্ষয়।

শুক্রবার এই বিশেষ ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অক্ষয়। ক্যাপশনে লিখেছেন, ‘যার জন্য অ্যাডভেঞ্চার আর আনন্দে ভরা হয়েছে জীবনের সব জার্নি, আমার জীবনের সেরা সঙ্গী! শুভ জন্মদিন টিনা’। ২০০১ সালে বিয়ে করেছেন টুইঙ্কেল ও অক্ষয়। তাদের দুই সন্তান রয়েছে, আরভ ও নিতারা।
আজকের বাজার: সালি / ২৯ ডিসেম্বর ২০১৭