তাজিন হারানোর শোক ফেসবুকজুড়ে

অভিনেত্রী তাজিন আহমেদ হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মঙ্গলবার (২২ মে) সকাল ১০টায় হৃদ্‌রোগে আক্রান্ত হলে তাকে উত্তরার রিজেন্ট হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তাকে লাইফ সাপোর্ট দেওয়া হয়। অবশেষে বিকেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অভিনেতা রওনক হাসান সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বলেন, অভিনেত্রী তাজিন আহমেদ হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে আমাদের ছেড়ে চলে গেছেন। ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাহে রাজেউন। তাঁর বিদেহী আত্মার শান্তি কামনা করছি।

নাট্যকার মাসুম রেজা বলেন, এই মিষ্টি হাসিটা তাজিন আর হাসবে না, ও চলে গেছে আমাদের ছেড়ে, হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে চিরদিনের জন্য চলে গেছে তাজিন, ভালো থেকো তাজিন।

নির্মাতা শ্রাবনী ফেরদৌস বলেন, অভিনেত্রী তাজিন আহমেদ হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে আমাদের ছেড়ে চলে গেছেন। ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজেউন । তার বিদেহি আত্মার শান্তি কামনা করছি

নির্মাতা মুক্তাদির ইবনে সালমান বলেন, অভিনেত্রী তাজিন আহমেদ হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে আমাদের ছেড়ে চলে গেছেন । ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন। তাঁর বিদেহি আত্মার শান্তি কামনা করছি।

নির্মাতা হাসিবুর রেজা কল্লোল বলেন, আমি বিশ্বাস করি না! তাজিন আপা!

অভিনেত্রী নাদিয়া আহমেদ বলেন, হৃদরোগে আক্রান্ত হয়ে রিজেন্ট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় কিছুক্ষণ আগে অভিনেত্রী তাজিন আহমেদ না ফেরার দেশে চলে গেলেন। তার আত্মার শান্তি কামনা করছি।

নির্মাতা এস এ হক অলিক বলেন, ডিরেক্টরস গিল্ডের পক্ষ থেকে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

অভিনেতা ফারুক আহমেদ বলেন, তাজিন আহমেদ আর নেই। ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন। সবাই তাঁর আত্মার শান্তির জন্য দোয়া করবেন। আমিন।

অভিনেত্রী তানহা তাসনিয়া ইসলাম বলেন, বিদায় প্রিয় অভিনেত্রী। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

তাজিন অভিনয়ের পাশাপাশি সাংবাদিকতা ও অনুষ্ঠান উপস্থাপনার সঙ্গে জড়িত ছিলেন। এদিকে ফেসবুকজুড়ে এখন তাজিন হারানোর শোক প্রকাশ করছেন শিল্পী, নির্মাতা ও কলাকুশলীরা।

আজকের বাজার/আরআইএস