তামিল ছবিতে লাক্স তারকা জেবিন

২০১২ সালে লাক্স সুন্দরী প্রতিযোগিতায় সেরা ছয়ে ছিলেন জেবিন আহমেদ। গেল দুই বছর যাবত তিনি থাকেন মুম্বাইতে। মাঝেমধ্যে বাংলাদেশে আসেন। লাক্সতারকা জেবিন আহমেদ অভিনয় করছেন একটি তামিল ছবিতে। ছবির নাম ‘বেস্ট ফ্রেন্ডস’।

এই ছবিটি পরিচালনা করছেন তামিল ছবির সুপরিচিত নির্মাতা চানাপ্পা যাদব। আর ছবিতে জেবিনের নায়ক যাদব; তামিল ছবির নবীন মুখ। ‘বেস্ট ফ্রেন্ডস’ ছবির গল্প পুরোটাই অ্যাকশন ঘরানার বলে জানানেল জেবিন।

জেবিন বলেন, প্রথমবারের মতো তামিল ছবিতে কাজ করছি। দারুণ এক অভিজ্ঞতা হয়েছে। চমৎকার তাদের কাজের আয়োজন ও স্টাইল। তিন মাস আগে ছবিটির শুটিং হয়েছে চেন্নাইতে।’ তিনি বলেন, ‘বর্তমানে এই ছবির দু’টি গানসহ দশ শতাংশ শুটিং হয়েছে। আগামীতে টানা শুটিংয়ের মাধ্যমে ছবির কাজ শেষ হবে। একেবারে ফাটাফাটি অ্যাকশন গল্পে নির্মিত হচ্ছে ছবিটি। তবে এর মধ্যে কিছু রোমান্সও রয়েছে। আমি ছবির একমাত্র নায়িকা। এছাড়া ছবিতে থাকছে বিগ ধামাকায় একটি আইটেম গান। যেখানে পারফর্ম করবেন তামিল সেনসশন তামান্না ভাটিয়া।

‘বেস্ট ফ্রেন্ডস’ ছবিটি বর্তমানে তামিল ভাষায় নির্মাণ করা হলেও পরবর্তীতে হিন্দি ভাষায় ডাবিং করা হবে, সে কারণে তামিল ভাষা নিয়ে জটিলতায় ভুগতে হচ্ছে না জেবিনকে। চলতি বছরে ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

মুম্বাইয়ে জেবিন ‘পৃথিবী রাজ কাপুর’ থিয়েটারের সঙ্গে যুক্ত আছেন। তার ভাষায়, ‘আমি এখন এই থিয়েটারে কাজ করছি কয়েকমাস ধরে। সেখানে রেগুলার শো করছি, ভালো হিন্দি শেখাই এখন আমার মূল লক্ষ। থিয়েটারে এই কোর্সটি শেষ হলে আমি সেখানকার টিভিতে কাজ করবো। বেশ কিছু আলাপ হয়ে আছে।

জেবিন বলেন, আমি সেখানে (মুম্বাই) ভালো আছি। তবে দুই বছর আগে যখন মুম্বাই গিয়েছিলাম সেখানে স্থায়ী হতে আমাকে পরিশ্রম করতে হয়েছে। ওখানে অনেক কঠিন প্রতিযোগিতা। জেবিনের পরিচিত কিছু মানুষ মুম্বাই বালাজি টেলিফিল্মের কাজ করেন। তাদের পরামর্শেই তিনি মুম্বাই পাড়ি জমান। শিগগির মুম্বাইয়ের নামি একটি পণ্যের মডেল হবেন বলে জানালেন জেবিন।

লাক্সতারকা তকমা গায়ে জড়ানোর পর জেবিন ঢাকার শোবিজে কাজ করেছেন বছর দেড়েক। কাজ করেছেন ১৫-১৬ টি নাটকে এবং তিনটি সিরিয়ালেও। এছাড়া একটি বিজ্ঞাপনে কাজ করেছিলেন।

জেবিনের ইচ্ছে তিনি মুম্বাইতে প্রতিষ্ঠিত হবেন। বাংলাদেশের সুনাম সেখানকার মিডিয়াতে ছড়াবেন। সেই স্বপ্নের একেবারেই দোরগোড়ায় পৌঁছেছেন জেবিন। তার জন্য শুভকামনা।

আজকের বাজার: আরআর/ ১৭ মে ২০১৭