দীপিকা-রণবীরের জুটি ভাঙছে !

সম্পর্ক জুড়তে না জুড়তে ভেঙে ফেলাই যেন তারকাদের স্বভাব। বলিউডে তো সেটা আরও বেশি নিয়মিত। আজ একজনের সাথে  প্রেম, খবর পাওয়া যায় পরশু সেখানে ভিড়েছেন নতুন কেউ। দুদিন পর সেই সম্পর্কটাও থাকছে না।

জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন যে কিনা জনপ্রিয় নায়ক শাহরুখ খানের হাত ধরে বলিউডে পা রাখেন।  প্রেম ভাঙেনি তার।  তিনি এখনো অটুট রয়েছে রণবীর সিংয়ের সঙ্গে। বেশ জমিয়ে প্রেম করেছেন দুজনে।

খুব শিগগিরই বিয়েও করতেও যাচ্ছেনও তারা। তবে এরই মাঝে জানা গেল, ভেঙে যাচ্ছে এই দুই তারকার পর্দার জুটি। এই গুঞ্জনের শুরু সঞ্জয় লীলা বানসালির সূত্র ধরে। এই নির্মাতার পরপর তিনটি ছবির সফল জুটি দীপিকা পাড়ুকোন ও রণভীর সিং।

দীপিকাকে ছাড়াই বানসালি তার আগামী ছবি করতে যাচ্ছেন। ছবিতে রণবীর সিংকেই নায়ক হিসেবে দেখা গেলেও নায়িকা দীপিকার বদলে আসছেন আলিয়া ভাট।

রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের জুটি গোড়া থেকেই সুপারহিট। সঞ্জয় লীলা বানসালি পরিচালিত পরপর তিনটি সুপারহিট ছবি উপহার দিয়েছেন বলিউডের ‘দীপবীর’ জুটি। ‘রামলীলা’, ‘বাজিরাও মাস্তানি’, ‘পদ্মাবত’-বানসালির তিন ছবিতে এই জুটিকে দর্শক দারুণ পছন্দ করেছেন।

কিন্তু এবার এই সফল জুটিকে বানসালি নিজেই নাকি ভাঙতে চলেছেন। সূত্রে জানা যায়, তার আগামী ছবিতে রণবীর সিংয়ের পাশে দেখা যাবে আলিয়া ভাটকে।

সম্প্রতি বানসালি ‘রাজি’ ছবিতে আলিয়ার অভিনয়ের খুব প্রশংসা করেন। তিনি বলেন, ‘আলিয়া যে গতিতে এগিয়ে চলেছে, তা ওর বয়সী অভিনেত্রীদের মধ্যে খুব কম দেখা যায়। আলিয়ার সঙ্গে কাজ করার অভিজ্ঞতা দারুণ হবে বলে মনে করছি।’

এদিকে শোনা যাচ্ছে, এক ভ্রমণ সংস্থার বিজ্ঞাপনে রণবীর-আলিয়া জুটিকে দর্শক খুব পছন্দ করেছেন। শিগগিরই আলিয়া আর রণবীরকে জোয়া আখতারের ‘গলি বয়’ ছবিতেও দেখা যাবে। হঠাৎ করেই এই জুটির জনপ্রিয়তা লক্ষ করা যাচ্ছে। এর মধ্যে বানসালির ছবিটি তাদের নতুন মাত্রা দেবে সেটা অনুমেয়।

তবে কী পর্দায় ভাঙতে চলেছে ‘দীপবীর’ জুটি?  সেটা  অবশ্য  সময়ই বলে দেবে।

এসএম/