দুর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহী প্রাণ হারাল

বরিশাল ও রাজশাহীতে শনিবার রাতে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। তারা হলেন- অভয় দাস (১৭) ও রাসেল (৩০)। বরিশাল নগরীর কেন্দ্রীয় বাস টার্মিনাল নথুল্লাবাদ সড়কে শনিবার রাতে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালক অভয় দাস (১৭) নিহত হয়েছেন। গৌরনদীর সরিকর এলাকার সজল দাসের ছেলে অভয় দাস ইনফ্রা পলিটেকনিক ইন্সটিটিউটের সিভিল বিভাগের ১ম সেমিস্টারের ছাত্র। তিনি নগরীর শেরে বাংলা সড়ক এলাকায় মেসে থাকতেন।

বরিশাল এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদ বিন আলম জানান, অপসোনিন কোম্পানির একটি গাড়ি মোটরসাইকেলটিকে চাপা দেয়। এই ঘটনায় গাড়িটিকে জব্দ করা হলেও এর চালক পালিয়ে গেছে। এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

এদিকে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার গোদাগাড়ী-আমনুরা সড়কের জৈটাবটতলা এলাকায় শনিবার আরেক সড়ক দুর্ঘটনায় রাসেল (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুজন। নিহত রাসেল চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার দ্বারিয়াপুর এলাকার তরিকুলের ছেলে। আহতরা হলেন- চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার দ্বারিয়াপুর এলাকার কুরবান আলীর ছেলে ইসমাইল (২৫) ও একই এলাকার প্রবাসী শামিম (৩০)।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে গোদাগাড়ী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইরুল ইসলাম জানান, বেপরোয়াভাবে দ্রুতগতিতে তিন যুবক একটি মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন। এসময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রলির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে মোটরসাইকেল আরোহী তিন যুবক রাস্তায় ছিটকে পড়ে আহত হয়।

তাদের উদ্ধার করে গোদাগাড়ী ৩১ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক কালামকে মৃত ঘোষণা করেন। আহত অন্য দুজনকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। খবর:বাসস

আজকের বাজার/আখনূর রহমান