ধর্ষণের অভিযোগে এবার রাজধানীতে ছাত্রনেতা গ্রেফতার

ধর্ষণের অভিযোগে এবার ঢাকা মহানগর উত্তরের এক রাজনৈতিক নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বুধবার রাতে এক তরুণীকে ধর্ষণের অভিযোগ এনে মিরপুর মডেল থানায় মামলা হয়। এ মামলায় সবুজ আল সাহবা-সহ দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার দুইজন হলো-সবুজকে ও বিবি ফাতেমা ঝুমুর। মামলায় বিবি ফাতেমাকে ধর্ষণে সহায়তাকারী হিসেবে উল্লেখ করা হয়েছে। মামলার এজাহার অনুযায়ী পুলিশ জানায়, গত ২৮ সেপ্টেম্বর রাজধানীর ৬০ ফুট এলাকায় নিজ বাসায় নিয়ে ওই তরুণীকে ধর্ষণ করেন সবুজ।

মিরপুর মডেল থানার ওসি মোস্তাজিরুর রহমান জানান, বুধবার রাতে ধর্ষণের অভিযোগ এনে ভুক্তভোগী তরুণী নিজেই বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। পরে রাতেই সবুজ আল সাহবা ও বিবি ফাতেমা নামে দু’জনকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতদের রাজনৈতিক পরিচয়ের বিষয়ে জানতে চাইলে ওসি বলেন, তাদের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ রয়েছে, এজন্য গ্রেফতার করা হয়েছে। এখানে রাজনৈতিক পরিচয় মুখ্য নয়। তবে বিষয়টি আমরা খতিয়ে দেখছি।

ভুক্তভোগী ওই তরুণীকে মেডিকেল পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের বৃহস্পতিবার আদালতে পাঠানো হচ্ছে বলেও জানান তিনি। তথ্য-ডেইলি বাংলাদেশ

আজকের বাজার/আখনূর রহমান