নার্স হওয়ার ইচ্ছে ছিল সানি লিওনের

ইচ্ছে ছিল নার্স হয়ে মানুষের সেবা করবেন। কিন্তু তা আর হলো না। নার্সের লেখাপড়ায় থাকাকালিন সময়ে সানির এক ডান্সার বন্ধুর মারফত আলাপ হয় এক ম্যাগাজিনের ফটোগ্রাফারের সঙ্গে। সেখান থেকেই খোলে পর্ন ইন্ডাস্ট্রির দরজা। রাতারাতি বদলে যান সানি। আবার সে ইন্ডাস্ট্রির শীর্ষে থাকতে থাকতেই চলে আসেন বিগ বসের আসরে। সেখান থেকে একটার পর একটা বলিউড ছবিতে অভিনয় করে চলেছেন সানি।

একেই বলে ডবল ধামাকা। প্রথম সিজনের রেশ কাটতে না কাটতে, নতুন রহস্যের কাহিনী নিয়ে হাতছানি দিচ্ছেন সানি লিওন। প্রথম সিজনের সাফল্যের পর, আসছে ‘করেনজিত কৌর: দ্য আনটোল্ড স্টোরি অফ সানি লিওন’-এ সেকেন্ড সিজন। এখবর জানালেন খোদ সানি। তিনি জানালেন, খুব শিগগিরই জি-৫-এ আসছে ‘করেনজিত কৌর: দ্য আনটোল্ড স্টোরি অফ সানি লিওন’-এর সেকেন্ড সিজন।’

কিন্তু সানির জীবনকথা পুরোটা একটা সিজনে দেখানো সম্ভব নয়! তাই দ্বিতীয় সিজন নিয়ে আসছেন জি-৫। দ্বিতীয় সিজনেও রয়েছে সিনেমার জগতে তার নানান উত্থান ও পতনের গল্প। প্রাপ্তবয়স্কদের সিনেমায় সবচেয়ে জনপ্রিয় মুখগুলির অন্যতম হয়ে ওঠার পিছনে তার এই যাত্রা মোটেও মসৃণ ছিল না। মানসিক ঘাত প্রতিঘাত এবং পারিবারিক বিরোধের অনেক অজানা কাহিনি রয়েছে তাঁর জীবনযাত্রায়। তার মায়ের সঙ্গে সম্পর্কের টানপড়েনও উঠে এসেছে ট্রেলারে। প্রথম ট্রেলারের মতো, এই ট্রেলারেও সানির সঙ্গে তার ভাই সন্দীপের সুন্দর সম্পর্কের ছবি আমরা দেখতে পাই।

আজকের বাজার/এএল