নড়িয়ায় বাসের ধাক্কায় ছেলের মৃত্যু, বাবা আহত

শরীয়তপুরের নড়িয়া উপজেলায় রোববার সকালে বাসের ধাক্কায় মোটরসাইকেল চালক সাইফুল ইসলামের (২২) মৃত্যু হয়েছে। এ সময় মোটরসাইকেলের আরোহী সাইফুলের বাবা ফরিদ হোসেন মোল্যা গুরুতর আহত হন।

রোববার  (১জুলাই)  সকাল সাড়ে ৮টার দিকে  শরীয়তপুরের নড়িয়া উপজেলার কাজীকান্দি মোড় নামক স্থানে ঢাকা-শরীয়তপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটনা ঘটে।

নড়িয়া থানা সূত্রে জানা যায়,  রোববার (১জুলা্ই) সকাল সাড়ে ৮টার দিকে শরীয়তপুর সদর উপজেলার ডোমসার ইউনিয়নের সারেঙ্গা মোল্লাকান্দি গ্রামের ফরিদ হোসেন মোল্যা ও তাঁর ছেলে সাইফুল ইসলাম মোটরসাইকেলে করে নড়িয়া উপজেলার ডগ্রী বাজারের যাচ্ছিলেন। পথে নড়িয়া উপজেলার কাজীকান্দি মোড় নামক স্থানে ঢাকা-শরীয়তপুর মহাসড়কে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী বাসের (ঢাকা মেট্রো-জ ৫৭৮৬) সাথে মোটরসাইকেলটির ধাক্কা লাগে।

মোটরসাইকেলে থাকা বাবা ফরিদ হোসেন মোল্যা ও তাঁর ছেলে সাইফুল ইসলাম ছিটকে পড়ে গুরুতর আহত হন। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে যান।

কর্তব্যরত চিকিৎসক  সাইফুলের অবস্থা আশঙ্কাজনক দেখে তাঁকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিতে বলেন। ঢাকায় যাওয়ার পথে জাজিরা উপজেলার কাজিরহাট নামক স্থানে পৌঁছলে বেলা সাড়ে ১১টায় সাইফুল মারা যান।

ফরিদ হোসেন মোল্যাকে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী বাসটি আটক করে নড়িয়া থানা পুলিশের হেফাজতে দেয়। এ সময় বাসের চালক ও হেলপার পালিয়ে যায়।

আজকের বাজার/এসএম