প্রিয়ার নায়ক রণবীর

ভাগ্য! এই ভাগ্য মানুষকে কখন কোথায় নিয়ে যায় তা মানুষ নিজেও বলতে পারে না। দুদিন আগেও যাকে কেউ চিনতো না সে এখন মানুষের চোখের মণি। চোখের ভ্রুর অভিব্যক্তির মাধ্যমে হাজার হাজার তরুণের মনে দোলা দেওয়া প্রিয়া প্রকাশের সময় খুব ভালো যাচ্ছে।

টাইমস নাও এক প্রতিবেদনে জানায়, প্রিয়া ভাইরাল হওয়ার পরপরই প্রতি ছবিতে ২ কোটি টাকা দাবি করে এবং অনেক পরিচালক-প্রযোজকরাও তাদের ছবির সফলতার কথা চিন্তা করে এতে রাজি হয়ে যায়। এছাড়া ইন্সটাগ্রামে প্রতি পোস্টের জন্য ৮ লাখ টাকা করে পাচ্ছেন প্রিয়া।

তার ভিডিওটি ভাইরাল হওয়ার পর রিশি কাপুর তার প্রশংসা করে তার টুইটারে পোস্ট করেন। প্রিয়া যে খুব তাড়াতাড়ি তার বলিউড ডেব্যু করে ফেলবে তা কিছুটা আন্দাজ করা যাচ্ছিল।

জানা গেছে, নির্মাতা করণ জোহর তার প্রযোজিত ছবি ‘সিমবা’তে রণবীর সিংয়ের বিপরীতে প্রিয়াকে চাচ্ছেন। তবে ছবিতে প্রিয়াকে একটি ছোট চরিত্রে দেখা যাবে।

‘সিমবা’ ছবির পরিচালক রোহিত শেঠী। বলিউড ইন্ডাস্ট্রিতে তামিল নায়িকাদের নিয়ে আসার ক্ষেত্রে তার নামডাক আছে। রোহিত এর আগে ‘সিংঘাম’ ছবিতে কাজল আগারওয়াল্কে নিয়ে আসেন। এছাড়া ‘সিংঘাম টু’-তে তার প্রথম পছন্দ ছিলো আনুশকা শেঠী।

আজকেরবাজার/এসকে