বগুড়ায় শিশু ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

বগুড়ায় শিশু ধর্ষণের অভিযোগে নাঈম (২৪) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ । সোমবার (১৮ জুন) রাতে বিশেষ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। ধর্ষণের ঘটনার দেড় মাস পরে তাকে গ্রেপ্তার করে সদর থানা পুলিশ।

পুলিশ জানায়, গোপন এক সংবাদের ভিত্তিতে সোমবার গভীর রাতে বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ( ওসি সার্বিক) এসএম বদিউজ্জামান ও পুলিশ পরিদর্শক (তদন্ত) কামরুজ্জামান মিয়ার নেতৃত্বে পুলিশের একটি বিশেষ টিম রাজাপুর এলাকায় অভিযান চালায়। অভিযান কালে বাড়ী থেকে নাঈম কে আটক করে পুলিশ।  সে সদর উপজেলার রাজাপুর এলাকার জামাল সরদারের ছেলে।

গত ২ মে (শনিবার) দুপুরে  সদরের রাজাপুর (মাঠপাড়া) এলাকার এক দিনমজুরের প্রথম শ্রেণি পড়ুয়া মেয়েকে বিস্কুট খাওয়ার প্রলোভন দেখিয়ে স্থানীয় ঈদগাহ মাঠ সংলগ্ন কলার বাগানের ভিতর নিয়ে জোর পূর্বক ধর্ষণ করে।

পরে স্থানীয়রা বিষয়টি জানার পর শিশুটিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করায়।

ঘটনার পর থেকেই গা ঢাকা দেয় ওই যুবক। এ বিষয়ে ওই দিনই  সদর থানায় একটি অভিযোগ  দায়ের করা হলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন শেষে মামলাটি এজাহার হিসাবে নথি ভুক্ত করা হয় বলে জানিয়েছেন বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ এসএম বদিউজ্জামান।

রাসেল/