বাংলাদেশের হাতে বিশ্বকাপের শিরোপা দেখতে চায় পাকিস্তান

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে বাংলাদেশের হাতে শিরোপা দেখতে চায় পাকিস্তান। আগামীকাল (৯ ফেব্রুয়ারি) ভারতের বিপক্ষে দক্ষিণ আফ্রিকার পচেফস্ট্রুমে ফাইনাল খেলবে টাইগার যুবারা।

সেমি-ফাইনালে নিউজিল্যান্ডকে হারিয়ে ফাইনালে ওঠার পর পাকিস্তানের সোশ্যাল মিডিয়াজুড়ে এখন বাংলাদেশের প্রশংসায় মাতোয়ারা পাকিস্তানি ক্রিকেটপ্রেমীরা। কিউইদের হারিয়ে ফাইনাল নিশ্চিত করার পর বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের ছবি আপলোড করেছে ক্রিকেট পাকিস্তানের ওয়েবসাইটে। ২৩ ঘণ্টা আগে ছবিটি আপলোডের পর থেকেই প্রায় চার হাজার লাইক পড়ে। ১৭৪ জনেরও বেশি কমেন্ট করেন, ৯৩ জন শেয়ার করেন। বাংলাদেশি ও পাকিস্তানের সমর্থকরা বিভিন্ন কমেন্ট করেন।

ওসমান মানি নামে পাঞ্জাবের এক ছাত্র লেখেন, ফাইনালে ওঠার জন্য বাংলাদেশ দলকে ধন্যবাদ। হাসান মাসুদ মাজহারী নামে লাহোর বিশ্ববিদ্যালয়ের এক ছাত্র লেখেন, বাংলাদেশ যুব দলকে অভিনন্দন, বেঙ্গল টাইগাররা ফাইনালে ভালো খেলবে ইনশাআল্লাহ। করাচির নাগরিক সৈয়দ গাজী লেখেন, বেস্ট অব লাক বাংলাদেশি ভাইরা।

সেমিতে নিউজিল্যান্ডের বিপক্ষে ৬ উইকেটের টাইগারদের এমন জয়ে প্রশংসার বন্দনায় ভেসেছে ক্রিকেট বিশ্ব। টুইটারে ক্রিকেটারদের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক বর্তমান ক্রিকেটার ও ভক্তরা।

নিজের অফিশিয়াল টুইটারে ইয়ন বিশপ লিখেছেন, বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ এর এই দলটির পারফরম্যান্সে আমি খুব মুগ্ধ। অসাধারণ বোলিং দক্ষতা। হৃদয় ও মাহমুদুল হাসানের ব্যাটিং পরিপক্কতা, সচেতনতা এবং শৃঙ্খলায় এই দলটির জয় এনে দিয়েছে। এটি বাংলাদেশ ভবিষ্যৎ ক্রিকেটের জন্য ইতিবাচক দিক।

আজকের বাজার/আরিফ