মেজাজ হারালেন আনুশকা

অ্যালবার্ট পিন্টো রাগ কেন করতেন? এ প্রশ্নের উত্তর আজও মেলেনি। তবে মেজাজে বিরাটের চেয়ে কিছু কম যান না তার বেটার হাফও। আর তার রাগ হওয়ার যথেষ্ট কারণও রয়েছে। ‘সুই ধাগা’র সেটে তার সঙ্গে যা হল, তাতে যে কোনো মানুষেরই রেগে যাওয়ার কথা।

তবে শরীরে পাঞ্জাবি রক্ত। তাই অন্যায়কে কোনোদিন মেনে নেননি আনুশকা শর্মা। এবারেও নিলেন না। ঘটনাটি ঘটেছে ‘সুই ধাগা’র সেটে।

টাইমস নাও এক প্রতিবেদনে জানায়, ভারতের গাজিয়াবাদে শুটিং চলছিল যশ রাজ ফিল্মসের এই ছবির। প্রচুর লোকের ভিড় জমেছিল আউটডোর শুটিংয়ে। প্রিয় নায়ক-নায়িকাকে দেখার জন্য মানুষ অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন। ভিড়ের চাপ সামলানো প্রায় অসম্ভব হয়ে উঠেছিল নিরাপত্তারক্ষীদের পক্ষে।

এর মধ্যেই শুটিং চালিয়ে যাচ্ছিলেন বরুণ-আনুশকা। আচমকা ভিড়ের মধ্যে থেকে এক দর্শক নায়িকার উদ্দেশ্যে কুরুচিকর মন্তব্য করেন। কথাটি কানে যায় আনুশকার। সঙ্গে সঙ্গে প্রতিবাদে গর্জে ওঠেন নায়িকা। ভিড়ের মধ্যেও অভিযুক্তকে চিহ্নিত করেন। তাকে ওই ধরনের মন্তব্যের জন্য একহাত নেন। পরে অবশ্য ভালোভাবেই শুটিং সম্পন্ন করেন নায়িকা।

পরিচালক শরৎ কাটারিয়ার এ ছবিতে বরুণ ধাওয়ান-আনুশকা শর্মা দু’জনকেই একেবারে ডিগ্ল্যাম লুকে দেখা যাচ্ছে। ছবির জন্য গোঁফ রেখেছেন বরুণ। আর আনুশকাকে দেখা যাচ্ছে সাধারণ সিল্কের শাড়িতে।

দু’জনেই যেন ৯০ দশকের স্মৃতি ফিরিয়ে আনতে চলেছেন পর্দায়। তবে স্থান-কাল-পাত্র যেমনই হোক অন্যায়ের প্রতিবাদ যে আনুশকা সব জায়গাতে এভাবেই করে থাকেন, এ কথা বি-টাউনে অন্তত অনেকেই জানেন। আর নুসকির এই গুণেই তো মুগ্ধ বিরাট।

এস/