মেসির গোলের পরও জিততে পারলো না মিয়ামি

ইনজুরি কাটিয়ে দলে ফিরেই গোলের দেখা পেলেন ইন্টার মিয়ামির আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। কিন্তু মেসির গোলের পরও মেজর লিগ সকারে কোলোরাডো র‌্যাপিডসের সাথে ২-২ গোলে ড্র করেছে মিয়ামি। লিগ ও কনকাকাফ মিলিয়ে এ নিয়ে সর্বশেষ চার ম্যাচেই জয়হীন মিয়ামি।
ঘরের মাঠে ম্যাচের সেরা  একাদশে ছিলেন না মেসি। ফলে মিয়ামির আক্রমনের ধারও কমতি ছিলো। প্রতিপক্ষকে চাপে ফেলার মত কোন আক্রমন করতে পারেনি তারা। উল্টো প্রথমার্ধের শেষ মুহূর্তে গোল হজম করে মিয়ামি।
দ্বিতীয়ার্ধের শুরুতেই মাঠে নামেন মেসি। এরপরই বদলে যায় মিয়ামির খেলার ধরণ। আক্রমনের ধার বেড়ে যাওয়ায় ম্যাচে সমতা ফেরানোর জন্য বেশিক্ষণ অপেক্ষা করতে হয়নি মিয়ামিকে। দ্বিতীয়ার্ধের   ১২ মিনিটে বক্সের বাইরে থেকে আর্জেন্টিনার ডিফেন্ডার ফ্রাঙ্কো নেগ্রির ক্রস থেকে বল পেয়ে বাঁ-পায়ের নিঁখুত শটে গোল আদায় করে নেন মেসি। ম্যাচে ১-১ সমতা ফেরায় মিয়ামি।
তিন মিনিট পর মিয়ামিকে আবারও গোলের আনন্দে মাতান মেসি। নিজে গোল না করলেও, দলকে এগিয়ে যেতে অবদান রাখেন তিনি। মধ্যমাঠ বল নিয়ে পাস দেন ডেভিড  রুইসকে। বল নিয়ে বক্সে ঢুকে লিওনার্দো আফনসোকে পাস দেন রুইস। বল পেয়ে সরাসরি শটে গোল করেন আফনসো।  ২-১ গোলে এগিয়ে যায় মিয়ামি।
এগিয়ে থেকেই ম্যাচ জয়ের দিকে এগিয়ে যাচ্ছিলো মিয়ামি। কিন্তু ম্যাচ শেষ হওয়ার  ২ মিনিট আগে গোল করে ম্যাচে সমতা ফেরায় কোলোরাডো। ৮৮ মিনিটে কোল বাসেতের গোলে ২-২ সমতায় নিয়ে মাঠ ছাড়ে কোলোরাদো।
এই ড্র’তে ৮ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে মেজর লিগ সকারের টেবিলের তৃতীয়স্থানে আছে মিয়ামি। ৭ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে শীর্ষে নিউ ইয়র্ক রেড বুলস। (বাসস)