গাজী গ্রুপকে হারিয়ে সুপার লিগের আশা বাঁচিয়ে রাখলো শাইনপুকুর

ইরফান শুক্কুরের দারুন ব্যাটিংয়ে ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) গাজী গ্রুপ ক্রিকেটার্সকে বৃষ্টি আইনে ৮০ রানে হারিয়ে সুপার লিগে খেলার আশা বাঁচিয়ে রাখলো শাইনপুকুর ক্রিকেট ক্লাব।
এই জয়ে লিগে ৯ ম্যাচ খেলে ১২ পয়েন্ট নিয়ে টেবিলের চতুর্থস্থানে উঠেছে শাইনপুকুর। ৯ ম্যাচে পূর্ণ ১৮ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে আবাহনী লিমিটেড। ১৪ করে পয়েন্ট নিয়ে দ্বিতীয় ও তৃতীয়স্থানে আছে যথাক্রমে- শেখ জামাল ধানমন্ডি ক্লাব এবং মোহামেডান স্পোর্টিং ক্লাব।
আজ মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বৃষ্টি-বিঘিœত ৪৩ ওভারের ম্যাচে টস হেরে  প্রথমে ব্যাট করে ৮ উইকেটে ২৪২ রান করে শাইনপুকুর। ৮টি চার ও ২টি ছক্কায় ৭৫ বলে ৮৪ রান করেন ইরফান। এছাড়া খালিদ হাসান ৫টি চার ও ১টি ছক্কায় ৯৯ বলে ৬৩ রান করেন।
জবাবে শাইনপুকুরের পেসার নাহিদ রানা ও স্পিনার রিশাদ হোসেনের বোলিং তোপে ৩৫ ওভারে ১৬১ রানে অলআউট হয় গাজী গ্রুপ। শ্রীলংকার বিপক্ষে টেস্ট সিরিজে জাতীয় দলের হয়ে অভিষেক হওয়া নাহিদ ৫৪ রানে ৪ উইকেট নেন। ৩০ রানে ৪ উইকেট নেন রিশাদ। গাজীর পক্ষে সর্বোচ্চ ৩৩ রান করেন সাব্বির হোসেন।
দিনের অন্য ম্যাচে, বিকেএসপির চার নম্বর মাঠে সিটি ক্লাব বৃষ্টি আইনে ২ উইকেটে হারিয়েছে পারটেক্স স্পোর্টিং ক্লাবকে। এবারের লিগে এটি দ্বিতীয় জয় সিটি ক্লাবের। প্রথমে ব্যাট করে ৪২ ওভারের ম্যাচে ৯ উইকেটে ২০৮ রান করে পারটেক্স। জবাবে ২ বল বাকী রেখে জয়ের স্বাদ পায় সিটি ক্লাব। (বাসস)